ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

ব্রাহ্মণবাড়িয়ায় অনিয়মের অভিযোগে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বরখাস্ত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ জুলাই ২০২৪  

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ছয়ঘড়িয়া শাহ আলম উচ্চবিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছা. সেলিনা বেগমকে দায়িত্ব থেকে অব্যাহতি এবং সহকারী প্রধান শিক্ষকের পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

সম্প্রতি শাহ আলম উচ্চ বিদ্যালয়ে কমিটির এক সভায় এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এর আগে গত জুন মাসে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোছা. সেলিনা বেগমের অনিয়ম স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে ওই বিদ্যালয়ের অভিভাবক ও এলাকাবাসী বিদ্যালয়ের সামনে মানববন্ধন করে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী বলেন, মোছা. সেলিনা বেগম প্রধান শিক্ষকসহ অন্যান্য শূন্যপদে নিয়োগ প্রক্রিয়ায় গড়িমসি করছেন। কমিটির সিদ্ধান্ত ছাড়া কমিটির সাবেক সভাপতি আবুল বাশার মোবারকের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন। তিনি প্রতিষ্ঠানের আয় ব্যয়ের হিসাব দেন না। এসব বিষয়ে তাকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হলেও তিনি জবাব দেননি। গত ৪ জুলাই ম্যানেজিং কমিটির এক সভায় মোছা. সেলিনা বেগমকে ভারপ্রাপ্ত প্রধানের পদ থেকে অব্যাহতি হয়েছে।

এ ব্যাপারে মোছা. সেলিনা বেগমের মোবাইল ফোনে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি।

আখাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল হোসেন বলেন, বলেন, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান ম্যানেজিং কমিটি দ্বারা পরিচালিত হয়। ম্যানেজিং কমিটি শিক্ষক-কর্মচারী নিয়োগ দেন। নিয়োগ বাতিল করার এখতিয়ার কমিটির রয়েছে।