ব্রেকিং:
ভোট কেন্দ্রে ৩ ঘন্টায় একটি ভোটও পড়েনি বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটিতে কুমিল্লার ৪ তরুণ ঐতিহাসিক ‘৭ মার্চ’ উদযাপনে হঠাৎ বিএনপির বোধদয় কেন? নেশার টাকা না পেয়ে মাকে মেরেই ফেললেন পাপিয়া কুমিল্লার ঠাকুরপাড়ায় বড় ভাইয়ের প্রেমের বলি ছোট ভাই ! করোনায় আরো ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৫ মেট্রোরেলের প্রথম ধাপ দৃশ্যমান ভাসানচর পরিদর্শনে যাচ্ছে ওআইসির প্রতিনিধি দল বদলে যাবে এসিআর, আসছে এপিএআর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি গাড়ি ও বাড়ি ক্রয়ে নিষেধাজ্ঞা আসছে ইচ্ছেকৃত ঋণখেলাপিদের জিএসপি প্লাস সুবিধা আদায়ে প্রস্তুতি নেয়া হচ্ছে ১৭ দিনে টিকা নিয়েছেন প্রায় ৩০ লাখ মানুষ আধুনিক বিশ্বের মতো উন্নত বিদ্যুৎ ব্যবস্থায় যাচ্ছে দেশ মুজিববর্ষে অনন্য মাইলফলকে দেশ ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৫ জন আহত মাদরাসাছাত্রীকে বিবস্ত্র ভিডিও ধারণ-একাধিকবার ধর্ষণ, গ্রেফতার ২ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে দেশে মেডিকেলে ভর্তিতে আসন বাড়ছে ২৮২
  • সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৭ ১৪২৭

  • || ১৬ রজব ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়ায় অভিমান করে লিভটুগেদারে থাকা প্রেমিকের আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২১  

ব্রাহ্মণবাড়িয়া শহরের কলেজ পাড়ার একটি বাসা থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় অন্তর চৌধুরী নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে লাশটি উদ্ধার করা হয়।


অন্তর চৌধুরী শহরের কাউতলী এলাকার কামাল চৌধুরীর ছেলে। এ ঘটনায় নিহতের প্রেমিকা জেসমিন আক্তার নদীকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও নিহতের প্রেমিকা জানান, গত তিন মাস আগে কলেজপাড়া জিলানী চৌধুরীর মালিকানাধীন ভবনের নিচতলায় একটি ফ্ল্যাট ভাড়া নেন জেসমিন আক্তার। সেখানে তার প্রেমিক অন্তর চৌধুরী নিয়মিত আসা যাওয়া করতেন। প্রেমিক জেসমিনকে বিয়ে না করলেও গত দুই মাস ধরে ওই বাড়িতে একসঙ্গে বাস করতেন তারা। জেসমিনের বাড়ি সিলেট জেলার গোলাপগঞ্জে। তিনি ব্রাহ্মণবাড়িয়া কলেজ পাড়ার বিভিন্ন বাসাবাড়িতে কাজ করেন। গত এক বছর আগে তার পূর্বের স্বামীর সঙ্গে ডিভোর্স হয়। এর পর থেকে অন্তর চৌধুরীর সঙ্গে তিনি ঘর বাঁধার স্বপ্ন দেখেন।

জেসমিন আরও জানান, সম্প্রতি অন্তর চৌধুরী বন্ধুদের সঙ্গে কক্সবাজার যাওয়ার পরিকল্পনা করে। তবে চাহিদা অনুযায়ী টাকা যোগাড় করতে না পেয়ে ক্ষোভে নিজের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হাতের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত করেন। এ সময় প্রেমিকা জেসমিন তাকে ধার করে টাকা দেওয়ার আশ্বাস দেন। এ অবস্থায় জেসমিন মঙ্গলবার রাত ৯টার দিকে হোটেল থেকে খাবার নিয়ে বাসায় এসে দেখেন অন্তর চৌধুরী গলায় উড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছেন। পরে এলাকার কয়েকজন যুবকের সহযোগীতায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইস উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শর করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য অন্তর চৌধুরীর প্রেমিকা জেসমিন আক্তারকে আটক করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি