ব্রেকিং:
রডের দাম বেড়েছে টনপ্রতি ১৫ হাজার টাকা এ বছর আইসিটি খাতে ২০ লাখ কর্মসংস্থান হবে: প্রতিমন্ত্রী বিদেশি সংস্থায় কর্মরতদের জন্য ভাসানচরে নির্মিত হচ্ছে আধুনিক ভবন তিস্তা ব্যারাজের কমান্ড এলাকায় সেচ কার্যক্রম শুরু সিকৃবির সাফল্য: অভয়াশ্রমে রক্ষা দেশীয় মাছ ফসলের ফলন বাড়ছে তরল সার উদ্ভাবনে প্রাণ ফিরেছে পর্যটনে, জমজমাট হোটেল ব্যবসা দুর্গম চরে আশার আলো ব্রাহ্মণবাড়িয়ায় ১০৯১ গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার অক্সিজেনের ন্যূনতম মূল্য ১০০-১২০ টাকা টিকা দেওয়ার ছক প্রস্তুত উন্নয়ন দেখতে বাংলাদেশে আসতে চান বেলজিয়ামের রাজা ফিলিপ মহাকাশ চর্চার যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ শিক্ষার্থীদের বাসায় রাখা নিশ্চিত করবেন প্রতিষ্ঠান প্রধানরা নতুন ৬ মেডিকেল কলেজের মাস্টারপ্ল্যান শরীয়তপুরে ধর্ষণ মামলার মীমাংসা করতে ডেকে নিয়ে ফের গণধর্ষণ সরকারি স্কুলে ২০ জানুয়ারির মধ্যে ভর্তির নির্দেশ বিএসএফের আমন্ত্রণে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের অনুষ্ঠানে বিজিবি ৭০০০ অ্যাম্বুল্যান্স মালিক যুক্ত হয়েছেন ৯৯৯ জরুরি সেবায় হোয়াইট হাউজের শীর্ষ পদে বাংলাদেশের জায়ান
  • শনিবার   ১৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৩ ১৪২৭

  • || ০১ জমাদিউস সানি ১৪৪২

১২৪

ব্রাহ্মণবাড়িয়ায় চুরি করতে গিয়ে হাতেনাতে চোর আটক, পুলিশে সোপর্দ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২০  

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় চুরি করতে গিয়ে হাতেনাতে পারভেজ(৩৫) নামের এক চোরকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

 বিকাল ৫ টার দিকে উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা পাঠানবাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ জানায়, বিকেলে ইউনিয়নের ঘাটিয়ারা পাঠানবাড়ির পিয়ারা বেগম নামের এক বৃদ্ধ মহিলার কাছ থেকে স্বর্ণের চেইন ও মোবাইল চুরি করতে গেলে বাড়ির লোকেরা বিষয়টি টের পেয়ে তাকে ধরে ফেলে।

স্থানীয় উৎসুক জনতা জড়ো হলে সদর মডেল থানার পুলিশকে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে সদর মডেল থানার এসআই মিজানুর রহমানসহ পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে সদর থানায় নিয়ে আসে। তার কাছ থেকে স্বর্ণের চেইন ও মোবাইল উদ্ধার করা হয়।

স্থানীয় ঘাটিয়ারা ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার জুয়েল পাঠান বলেন, চোরকে আটকিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে থানায় সোপর্দ করেন। তবে চোরকে ধরতে গিয়ে বৃদ্ধ মহিলা আহত হয়েছে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রহিম চোর আটকের বিষয়টি নিশ্চিত হয়ে বলেন আটককৃত পারভেজ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের রাজনগর গ্রামের শহিদুলের ছেলে। তাকে আটক করে থানার হাজতে রাখা হয়েছে। আগামীকাল পারভেজকে কারাগারে প্রেরণ করা হবে।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর