ব্রেকিং:
জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা করোনাকালের ৫৬ দিনে ৩ লাখ ১৯ হাজার কনটেইনার হ্যান্ডলিং ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান করেছে বন্ধু দুর্দিনে বারো হাজার মানুষকে খাদ্য সামগ্রী দিলো এসএসসি ২০০০ ব্যাচ আম্ফানে ক্ষতিগ্রস্ত ৬হাজার পরিবারকে ৩কোটি টাকা সহায়তাদেবে ব্র্যাক শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে সরকার দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মুসল্লিদের সুবিধার্থে মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি নগদ সহায়তা পাবে ৪৮ লাখ প্রান্তিক উদ্যোক্তা ঘুরে দাঁড়ানোর চেষ্টা উপকূলবাসীদের হালদা পাড়ে হাসির ঝিলিক, ১২ বছরের মধ্যে রেকর্ড ডিম সংগ্রহ আমফানে ক্ষতিগ্রস্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ প্রধানমন্ত্রীর তত্ত্বাবধানে আমফান-পরবর্তী পুনর্বাসন কাজ শুরু পীরগাছায় ৭৮৪ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান বিতরণ
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

১১২

ব্রাহ্মণবাড়িয়ায় দোকানপাট ও শপিং মল বন্ধ রাখতে গণবিজ্ঞপ্তি জারি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ মে ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ায় সকল ব্যবসা কেন্দ্র ও শপিং মল বন্ধ রাখতে গণবিজ্ঞপ্তি জারি করেছে জেলা প্রশাসন। বৃহস্পতিবার মধ্যরাতে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান সাক্ষরিত এই গণবিজ্ঞপ্তি জারি করা হয়।

এতে বলা হয়, বিগত কয়েকদিন যাবত ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন দোকান ও শপিংমল সমূহে বিপুল জনসমাগম ঘটেছে এবং ক্রেতা/বিক্রেতাগণ স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলেন না। এই অবস্থায় করোনা ভাইরাস সংক্রমণ রোধকল্পে ও জেলার জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে ২২মে সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত জেলার সকল ব্যবসা কেন্দ্র ও শপিং মল বন্ধ রাখার আদেশ প্রদান করা হলো।

তবে জরুরী সেবা ও ঔষধের দোকান ২৪ঘন্টা খোলা রাখা যাবে। এছাড়াও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান, কাঁচা বাজার ও সরকার ঘোষিত পরিসেবা সমূহ পূর্বের জারিকৃত নির্দেশনা অনুযায়ী সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত খোলা রাখা যাবে।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর