ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি দুর্বৃত্তের আগুনে পুড়ে ছাই যুবকের স্বপ্ন কৈলাইন হাই স্কুলে গ্রন্থাগারিক নিয়োগে অনিয়ম বার্ডে এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম কুমিল্লায় বিদেশি পিস্তল উদ্ধার বিশ্বে অনাহারের মুখে ২৭ কোটি মানুষ দেশে একদিনে ৩২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ১২ টাকা কেজিতে তুরস্ক থেকে আসছে কয়েক হাজার মেট্রিক টন পেঁয়াজ ‘ভাল উদ্যোক্তা হতে প্রয়োজন গভীর আত্মবিশ্বাস’ যেভাবে দেশসেরা আলেম হলেন আল্লামা আহমদ শফী জরুরি অভিযোগ কেন্দ্রের ফোন নম্বর জানালো তিতাস গ্যাস কমিটিতে ত্যাগী নেতাদের অগ্রাধিকার দেয়া হবে: কাদের অ্যাপের মাধ্যমে ধান কিনবে সরকার প্রবৃদ্ধির আশা দেখাচ্ছে চট্টগ্রাম বন্দর মসজিদে বিস্ফোরণ মামলা: তিতাসের বরখাস্ত ৮ কর্মকর্তা গ্রেফতার একদিনেই শনাক্ত ৩ লাখের বেশি, মৃত্যু ৫৪৬৫ চীনে ছড়িয়ে পড়া নতুন রোগে আক্রান্ত হচ্ছেন বহু মানুষ হাই-টেক পার্কে চার হাজার কোটি টাকার বিনিয়োগ সুখবর পাচ্ছে নন-এমপিও শিক্ষাপ্রতিষ্ঠান ২৫ হাজার টন পেঁয়াজ রফতানির সিদ্ধান্ত ভারতের
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৫ ১৪২৭

  • || ০১ সফর ১৪৪২

১৫৮

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ জুলাই ২০২০  

ব্রাহ্মণবাড়িয়ায় এএসআই হত্যা মামলার প্রধান আসামি মামুন মিয়া র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। 

সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চান্দপুর বাজারের পাশে রোববার গভীর রাতে গোলাগুলির এ ঘটনা ঘটে বলে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক চন্দন দেবনাথ জানিয়েছেন।

শুক্রবার বিকালে চান্দপুর সেতুর কাছে সাদা পোশাকে আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে  নিহত হন সদর থানার এএসআই আমির হোসেন। আর আহত হন এএসআই মনি শংকর। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর থানায় পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করে।

মামলার প্রধান আসামি করা হয় সদর উপজেলার চান্দপুর গ্রামের মুছা মিয়ার ছেলে মামুন মিয়াকে।

র‌্যাব কর্মকর্তা চন্দন দেবনাথ বলেন, “মামুনকে ধরতে র‌্যাবের একটি দল রাতে চান্দপুর বাজারে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মামুনের বাহিনী পাল্টা গুলি চালায়। তখন আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালায়। এ সময় মামুন আহত হন। তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চারটি গুলি ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর