ব্রেকিং:
বিয়ের দিন বাড়িতে হাজির প্রথম স্ত্রী হাসপাতালে ভর্তি ইসরায়েলের প্রধানমন্ত্রী ৫০ থেকে একশ শয্যায় উন্নীত হবে সব হাসপাতাল সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ রাজমিস্ত্রির মজুতদারি করে কারসাজি করলে কঠোর ব্যবস্থা ইঞ্জিনে ওভার হিট, মহাখালীতে প্রাইভেটকারে আগুন ১৫ লাখ টাকার মালামাল লুট ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফিরে পেলেন ট্রাম্প অবশেষে ঝুঁকিপূর্ণ তিন রাস্তার সংযোগস্থলে গতিরোধক স্থাপন বাঙালি বিশ্ব মোড়লদের ধার ধারে না: প্রাণিসম্পদমন্ত্রী যেসব কারণে ব্যাপক চাপ থাকবে সড়কে সুপ্রিম কোর্টের আদেশে সরকারের কোটা সংক্রান্ত পরিপত্র বলবৎ হয়েছে পানি নিষ্কাশনে ডিএনসিসির ৫ হাজার পরিচ্ছন্নতা কর্মী কাজ করছে সময় টিভির সাংবাদিকদের উপর কোটা বিরোধীদের হামলা প্রধানমন্ত্রীর অন্তর্ভুক্তিমূলক সামাজিক নিরাপত্তা কর্মসূচি গাজায় ‘যুদ্ধাবসানের সময় এসেছে’: বাইডেন ন্যাটো-রাশিয়াকে সংঘাতের ব্যাপারে সতর্ক করলেন তুরস্কের প্রেসিডেন্ট রাজধানীসহ সারাদেশে ভারী বৃষ্টি রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার চীনা গণমাধ্যমে প্রধানমন্ত্রীর চীন সফর
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

ভরণ-পোষণ নিয়ে দুই ছেলের ঝগরা দেখে মায়ের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ জুন ২০২৪  

কুমিল্লার তিতাস উপজেলায় বাবা-মায়ের ভরণ-পোষণ নিয়ে দুই ছেলের মোবাইল ফোনে ঝগরা দেখে মা মঞ্জুরা বেগম(৬৫)দাঁড়ানো থেকে ডলে পরেন, এসময় পরিবারের সদস্যরা তাৎক্ষণিক তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন এবং নিহতের পরিবারের স্বজনদের নিকট লাশ বুঝিয়ে দেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত আনুমানিক দশটায় উপজেলার সাতানী ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের শান্তি মিয়ার বাড়িতে।
সরেজমিনে গিয়ে জানা যায় কৃষ্ণপুর গ্রামের বাসিন্দা শান্তি মিয়া ও মঞ্জুরা বেগম দম্পতির দুই ছেলে তিন মেয়ে। বড় ছেলে নবীর হোসেন ঢাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন,ছোট ছেলে বাবুল হোসেন বাহরাইন প্রবাসী। বাবা মার বরন পোষন নিয়ে বেস কয়েকদিন যাবৎ দুই ভাইয়ের মধ্যে দেশ বিদেশে মোবাইল ফোনে ঝগরা চল আসছিল।তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে পুনরায় আবারও দুই ভাই বাবা মাকে নিয়ে মোবাইল ফোনে ঝগরা করে এসময় বৃদ্ধা মা মঞ্জুরা বেগম(৬৫) ছেলেদের এমন ঝগড়া দেখে মঞ্জুরা বেগম ডলে পড়েন। এলাকাবাসী ধারণা করছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। এদিকে এই মৃত্যুর ঘটনাকে হত্যা মামলায় রূপান্তর করতে ছেলের হাতে মা খুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন পোস্ট দিয়ে বিভ্রান্তির সৃষ্টি করেছে একটি দুষ্ট চক্র। ছেলের হাতে মা খুন এমন খবর পেয়ে তিতাস থানা পুলিশ আজ বুধবার সকালে নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে একটি অপমৃত্যু মামলা রুজু করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠিয়েছেন।
নিহতের ছোট মেয়ে ফাতেমা আক্তার বলেন,আমার বাবা মার মাসিক খাবার নিয়ে বড় ভাই ও ছোট ভাই প্রায় সময়ই ঝগড়া করতো,গতকাল মঙ্গলবার রাতেও দুই ভাই মোবাইল ফোনে ঝগরা করে, এসময় বাবা মা দাড়ানো ছিল, হঠাৎ মা ডলে পরেন, তাৎক্ষণিক আমরা মাথায় পানি ঢেলে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।তিনি আরও বলেন, তার মা আগে থেকেই ডায়েবিটিস ও হার্টের রোগী,আমার ভাই মাকে খুন করেছে এমন মিথ্যা অপবাদ দিয়ে যারা ফেসবুকে পোস্ট দিয়ে আমার বৃদ্ধা মাকে কাটা ছিরি করিয়েছে তাদের বিচার যেনো আল্লাহ করেন,আমরা আল্লাহর নিকট এই বিচার চাই।
এবিষয়ে তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)কাঞ্চন কান্তি দাস বলেন,নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি এবং পরিবারের পক্ষ থেকেও হত্যার অভিযোগ করেনি।তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত বলা যাবে।