ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

৭৪

ভাইরাল মা-ছেলের সঙ্গে দেখা করে নিজের জার্সি উপহার দিলেন মুশফিক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

রাজধানীর পল্টন মাঠের ঘটনা থেকেই আলোচনায় আসেন ঝর্না ও তার ছেলে ইয়ামিন। অনেক ক্রিকেটপ্রেমীর চোখে এটা অনুপ্রেরণাদায়ক এক ছবিও বটে। 

ছবি তোলার সময়ে পল্টন ময়দানে চলছিল বেসবল চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ। সেই ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন গুটিকয়েক দর্শক। তবে পরবর্তীতে বেসবল ম্যাচ নয়, সবার চোখ আটকে ছিল পাশের ক্রিকেট পিচে। মা-ছেলের একসঙ্গে ক্রিকেট খেলার এমন অভূতপূর্ব দৃশ্য যে সবসময় দেখা যায় না!

 

মা-ছেলেকে চমকে দিলেন মুশফিকুর

মা-ছেলেকে চমকে দিলেন মুশফিকুর

ছোট্ট একটি ছেলে একেরপর এক বল ছুঁড়ছে। অপরপ্রান্তে তাকাতেই চোখ আটকে যায়! কারণ ব্যাটসম্যান একজন মহিলা। আবার সাধারণ কোনো ক্রিকেটীয় পোশাক নয়, তিনি ব্যাট করছেন হিজাব পড়েই! পরে জানা গেল, মহিলাটি আর কেউ নন। তিনি বল করা শিশুটির মমতাময়ী মা। 

১১ বছর বয়সী ছোট্ট শেখ ইয়ামিন সিনান বোলিং করছিলো তার মা ঝর্ণা আক্তারকে। ব্যাটসম্যান মা'কে লেগস্পিনের ঘুর্ণিতে কাবু করে বেশ কয়েকবার উল্লাসও করতে দেখা যায় শিশুটিকে। এমনভাবেই শিরোনামে আসেন ১১ বছর বয়সী শেখ ইয়ামিন সিনান। 

তার প্রিয় তারকা মুশফিকুর রহিম। এ খবর মুশফিকের কানে যেতে যতটা দেরি হয়েছে ইয়ামিনের সঙ্গে দেখা করতে ততটা দেরি করেন নি মুশফিক। সরাসরি মাঠে গিয়ে সেই মা-ছেলেকে চমকে দিয়েছেন মুশফিকুর রহিম। ইয়ামিনকে নিজের জার্সি ও উপহার দেন।

কুমিল্লার ধ্বনি
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর