ব্রেকিং:
দীর্ঘ দিনের জন্য রেকর্ড হচ্ছে টেলিভিশন ক্লাস করোনার মৃত্যু নিয়ে ইতালির চিকিৎসকের মর্মস্পর্শী বার্তা দেশের সব আদালতে দ্বিতীয় দফা ছুটি ‘জ্বর হলে পুলিশ ধরে নিয়ে যাবে’ গুজবে কান না দেয়ার আহ্বান নতুন ১৩ উপসর্গের কথা জানালেন করোনামুক্ত নারী সাংবাদিক এক জাতি আজীবন কোয়ারেন্টাইনেই রয়ে গেছে! তিন হাজার হাজতিকে মুক্তির প্রক্রিয়া শুরু করোনায় কেয়ামতের আলামত! ‘মিশন এক্সট্রিম’র পর আসছে সানী সানোয়ার ‘চোরের গ্রাম’ ইরাকে মার্কিন বাহিনীর তৎপরতা সার্বভৌমত্বের লঙ্ঘন: ইরান আজ থেকে ব্যাংক ঋণের সুদহার এক অঙ্কে করোনা মোকাবিলায় জনগণের পাশে নেই বিএনপি বজ্রবৃষ্টি হতে পারে: আবহাওয়া অফিস অধিক মানুষ মহামারীতে মারা গেলে কবর দেয়াই উত্তম: ডব্লিউএইচও পহেলা বৈশাখের সব অনুষ্ঠান স্থগিত ‘স‌্যালুট’ নিয়ে মিথ‌্যাচার করছেন মহাদুর্নীতিবাজ শামসুল আলম! অর্ধশত পরিবারে খাবার সামগ্রী পৌঁছে দিলো অন্বেষণ করোনা প্রতিরোধে ঝুঁকি নিয়ে সার্বক্ষণিক কাজ করছে পুলিশ দাউদকান্দিতে স্যানিটাইজার, স্যাভলন ও হ্যান্ড ওয়াশ উধাও ছাত্রলীগ নেতার উদ্যোগে মাস্ক ও খাদ্য বিতরণ
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

৪৩৪

ভারত যাওয়ার সব বাংলাদেশি ফ্লাইট স্থগিত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বিমান বাংলাদেশ এয়ারলাইনস এবং আরো তিনটি স্থানীয় বিমান সংস্থা ভারতে বিমান চলাচল স্থগিত করেছে। এক মাসের জন্য ভারত সব দেশের ভ্রমণ ভিসা বন্ধের প্রেক্ষিতে ফ্লাইট স্থগিত করার এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় ভারত আজ শুক্রবার থেকে ১৪ এপ্রিল পর্যন্ত পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিয়েছে। এ কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ১৪ মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত ভারতের দিল্লী এবং কলকাতায় সব ফ্লাইট বাতিল করেছে।

বেসামরিক বিমান ও পর্যটন সচিব মো. মহিবুল হক বলেছেন, বাংলাদেশি পর্যটকদের ফিরিয়ে আনার প্রয়োজন হলে বিমান ভারতে একটি বিশেষ ফেরি ফ্লাইট পরিচালনা করবে। খবর বাসস'র

ইউএস-বাংলা এয়ারলাইন্সও চেন্নাই এবং কলকাতায় যাওয়ার সব ফ্লাইট বাতিল করেছে। নভোএয়ার এবং রিজেন্ট এয়ারওয়েজ তাদের কলকাতার ফ্লাইট বাতিল করেছে। তবে ইউএস-বাংলা এয়ারলাইনস এবং রিজেন্ট এয়ারওয়েজ রোববার পর্যন্ত চেন্নাই ও কলকাতায় ফেরি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, আটকে পড়া যাত্রীদের ফেরত আনতে আমরা কলকাতা থেকে ১৪, ১৫ ও ১৬ মার্চ এবং ১৫ মার্চ চেন্নাই থেকে আমাদের একটি খালি বিমান ফেরি ফ্লাইট হিসাবে পাঠাবো।

রিজেন্ট এয়ারওয়েজের বিক্রয় ও বিপণনের প্রধান সুহেল আহমেদ জানিয়েছেন, বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনতে তাদের এয়ারলাইনস ১৩ ও ১৪ মার্চ কলকাতায় দুটি ফেরি ফ্লাইট পরিচালনা করবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর