ব্রেকিং:
ডাক দিয়াছেন দয়াল আমারে..... শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে ইন্টারনেটের ইঙ্গিত শিক্ষামন্ত্রীর ফেরত পাঠানো রোগীদের মৃত্যুর বিষয়ে তদন্তের নির্দেশ হাইকোর্টের হাওর উন্নয়নে কোটি টাকা নয়-ছয়! দেশে করোনায় আরো ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১ মৃতদের পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স দিলেন সাকিব করোনার মধ্যেও দেশের রফতানি বাড়লো দ্বিগুণ পরিবারতান্ত্রিক রাজনীতির কারণে সংকটে বিএনপি দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ১০ হাজার টন চাল বরাদ্ধ ‘আজীবন বার্সাতেই খেলবেন মেসি’ ভাঙন ঠেকাতে হোগলার বাঁধ এখানে কেউ নমুনা পরীক্ষা, মাস্ক পরা, দূরত্ব মানার ঝামেলা পোহান না সুদের জিম্মাদার করোনা মৃতের কবর খোঁড়ায় বাধা চাঁদপুরে আরো ৮ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৮২ জনের করোনা পজিটিভ কুমিল্লায় আরো ৪৭ জন করোনায় আক্রান্ত ৪৩০০ পুকুরে সরকারি খরচে মাছ চাষের উদ্যোগ ফেসবুকের পাসওয়ার্ড ও তথ্য হাতিয়ে নিচ্ছে যে ২৫ অ্যাপ ‘স্বাস্থ্যবিধি মেনে দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে হবে’ ‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

৫৫২

ভারত যাওয়ার সব বাংলাদেশি ফ্লাইট স্থগিত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

বিমান বাংলাদেশ এয়ারলাইনস এবং আরো তিনটি স্থানীয় বিমান সংস্থা ভারতে বিমান চলাচল স্থগিত করেছে। এক মাসের জন্য ভারত সব দেশের ভ্রমণ ভিসা বন্ধের প্রেক্ষিতে ফ্লাইট স্থগিত করার এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

করোনাভাইরাস বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় ভারত আজ শুক্রবার থেকে ১৪ এপ্রিল পর্যন্ত পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞার সিদ্ধান্ত নিয়েছে। এ কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ১৪ মার্চ থেকে ১৫ এপ্রিল পর্যন্ত ভারতের দিল্লী এবং কলকাতায় সব ফ্লাইট বাতিল করেছে।

বেসামরিক বিমান ও পর্যটন সচিব মো. মহিবুল হক বলেছেন, বাংলাদেশি পর্যটকদের ফিরিয়ে আনার প্রয়োজন হলে বিমান ভারতে একটি বিশেষ ফেরি ফ্লাইট পরিচালনা করবে। খবর বাসস'র

ইউএস-বাংলা এয়ারলাইন্সও চেন্নাই এবং কলকাতায় যাওয়ার সব ফ্লাইট বাতিল করেছে। নভোএয়ার এবং রিজেন্ট এয়ারওয়েজ তাদের কলকাতার ফ্লাইট বাতিল করেছে। তবে ইউএস-বাংলা এয়ারলাইনস এবং রিজেন্ট এয়ারওয়েজ রোববার পর্যন্ত চেন্নাই ও কলকাতায় ফেরি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম জানান, আটকে পড়া যাত্রীদের ফেরত আনতে আমরা কলকাতা থেকে ১৪, ১৫ ও ১৬ মার্চ এবং ১৫ মার্চ চেন্নাই থেকে আমাদের একটি খালি বিমান ফেরি ফ্লাইট হিসাবে পাঠাবো।

রিজেন্ট এয়ারওয়েজের বিক্রয় ও বিপণনের প্রধান সুহেল আহমেদ জানিয়েছেন, বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনতে তাদের এয়ারলাইনস ১৩ ও ১৪ মার্চ কলকাতায় দুটি ফেরি ফ্লাইট পরিচালনা করবে।

কুমিল্লার ধ্বনি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর