ব্রেকিং:
আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা?

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৪৬

ভালোবাসার প্রমাণ দিতে প্রেমিককে মৃত্যুর ১দিন আগে বিয়ে!

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

ভালোবাসার প্রমাণ দিতে মৃত্যুর একদিন আগে ক্যান্সার আক্রান্ত প্রেমিককে বিয়ে করেছেন প্রেমিকা। অস্ট্রেলিয়ার পিক্স ম্যাগাজিনে প্রকাশিত খবর অনুযায়ী, প্রেমিক নাভার অস্ট্রেলিয়ার এক জনপ্রিয় রাগবি খেলোয়াড়। ২২ বছর বয়সেই নাভার আক্রান্ত হন ব্রেন টিউমারে।

এই নাভারের সঙ্গেই বহু সময় ধরে প্রেমে আবদ্ধ মাইয়া নামের অস্ট্রেলিয়ার এই তরুণী। প্রেমিক নাভার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর পেয়ে খুবই ভেঙে পড়েছিলেন মাইয়া। তবে পড়ে নিজেকে সামলে নেন।

একেবারে শেষ পর্যায়ে গিয়ে নাভারের এই ক্যান্সার ধরা পড়ে। চিকিৎসক জানিয়ে দিয়েছিলেন নাভার বাঁচবে না বেশিদিন। তাই আর দেরি করেননি প্রেমিকা মাইয়া। মৃত্যুর ঠিক আগের দিনই বিয়ে করেন নাভারকে। সাদা গাউনে সেজে, বন্ধু-বান্ধব সহযোগে মাইয়া নাভারকে বিয়ে করেন রীতমতো সব নিয়ম মেনে।

তবে এটাই ভাগ্য হয়তো! আর তাই তো বিয়ের ঠিক পরের দিন রাতেই মৃত্যু হয় নাভারের। বহুদিন লিভ ইন রিলেশনশিপে থাকার কারণে, নাভার ও মাইয়ার একটি সন্তানও রয়েছে। যার বয়স ১১।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর