ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৩৫

ভুল ইনজেকশনের প্রতিক্রিয়ায় অদ্ভুত চেহারা ধারণ করে প্রসূতির মৃত্যু

প্রকাশিত: ৫ জুলাই ২০১৯  

কুমিল্লার দাউদকান্দিতে ফ্যামিলি হাসপাতাল অ্যান্ড ডায়গনস্টিক সেন্টারে চিকিৎসকের ভুল চিকিৎসায় গর্ভবতী রিয়া (১৯) নামের এক প্রসূতির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।

কুমিল্লার দাউদকান্দি থানার জুরানপুর (ভূইয়া বাড়ি) গ্রামের সোলেমান মিয়ার মেয়ে রিয়া।

প্রসূতি রিয়ার মা বলেন, সিজার করানোর জন্যে প্রথমে ডাক্তার তার মেয়েকে অজ্ঞান করার জন্য ইনজেকশন পুশ করেন। আধা ঘণ্টার মধ্যেই মেয়েটির শরীরে মারাত্মক যন্ত্রণা শুরু হয়ে চেহারা পরিবর্তন হতে শুরু করে। তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স এ উঠানোর পরপরই মেয়েটি মারা যায়। ইনজেকশন পুশের করার পর মেয়েটার চেহারার এরকম অবস্থা হয়ে যায়।

পরিবারের লোকজন দাবি করছেন, ভুল চিকিৎসা দিয়ে ডাক্তার তাদের মেয়েকে মেরে ফেলেছেন। এটি কোনো স্বাভাবিক মৃত্যু নয় তাকে হত্যা করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ ও ডাক্তারদের বিরুদ্ধে সরাসরি এমন অভিযোগ অভিভাবকদের।

এব্যাপারে হাসপাতালের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর