ব্রেকিং:
সরকারি কলেজে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ২০ দিনে ডায়রিয়ায় আক্রান্ত তিন শতাধিক রোগী চান্দিনায় বিডি ক্লিন-এর পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন কুমিল্লাতেও চলছে ৩য় শ্রেণীর কর্মচারীদের কর্মবিরতি নারীসহ ডাকাত চক্রের ১১ সদস্য আটক যৌন হয়রানির ঘটনায় কুবি’র সেই শিক্ষককে অব্যাহতি মহাপরিচালকের সদর দক্ষিণ ফায়ার স্টেশন পরিদর্শন দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নতুন এ্যাম্ব্যুলেন্স ১ম শ্রেণির কর্মকর্তার দিক দিয়ে ২য় স্থানে কুমিল্লা মাঠ দখলের নামে হামলা ও সীমানা প্রাচীর ভাংচুর সড়কের ধুলাবালিতে জনজীবন বিপর্যস্ত কুমেক হাসপাতালে কর্মচারীদের টাকার খনি বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে মাঠে নামছে বাংলাদেশ স্ত্রীকে তালাক দেয়ায় দুধ দিয়ে গোসল, গ্রামে খিচুড়ি উৎসব পার্কে বসে আড্ডা, ৪০ তরুণ-তরুণী আটক প্রজনন ক্ষমতা কমায় কয়েলের ধোঁয়া! খেজুর রসে বিষ মিশিয়ে পাখি মারছে শিকারিরা দিনে পরিবহন নেতা, রাতে মাদক ব্যবসা পদত্যাগ করছেন বিবিসির মহাপরিচালক সরকারি অর্থের ৫০ ভাগ রাখতে হবে বেসরকারি বাণিজ্যিক ব্যাংকে

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪২৬১

ভোট পাবে না জেনেই বিএনপি সহিংসতা করছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

ভোট পাবে না জেনেই সহিংস পরিস্থিতি তৈরি করছে বিএনপি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি নির্বাচন কমিশনের সঙ্গে ড. কামাল হোসেনের খারাপ আচারণের জন্য নিন্দা জানান।

বুধবার বিকালে রাজধানীর ধানমণ্ডিতে তার বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁয় নির্বাচনী জনসভায় বক্তব্য দেয়ার সময় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

এ সময় প্রথমে তিনি কুষ্টিয়া জনসভায় কথা বলেন। কুষ্টিয়ার দলীয় প্রার্থীদের তিনি পরিচয় করিয়ে দেন।

ড. কামাল হোসেনকে উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, এত বড় মাপের মানুষ, এত বড় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন একজন মানুষ, তার মুখে এ রকম নোংরা ভাষা মানায় না।

তিনি বলেন, আপনারা এ রকম সন্ত্রাসী আচারণ বন্ধ করুন। মস্তানি ও সন্ত্রাসী আচারণ দেশের মানুষ পছন্দ করে না।

প্রধানমন্ত্রী বলেন, সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে নৌকাকে কেউ হারাতে পারবে না। আমরা ১০ বছরে মানুষের জন্য কাজ করেছি। দেশের মানুষ উন্নয়ন পেয়েছে। প্রতিটি শ্রেণি-পেশার মানুষ ভালো আছে। আমরা জঙ্গিবাদ, সন্ত্রাস প্রায় নির্মূল করেছি। আগামীতে ক্ষমতায় আসতে পারলে দেশকে মাদক মুক্ত করবো।

তিনি বলেন, আমরা গত ১০ বছরে দারিদ্র্যের হার কমিয়ে এনেছি। দেশের মানুষের মাথা পিছু আয় বেড়েছে। এক কথায় বলবো দেশের মানুষ ভালো আছে। আগামীতে আরও ভালো থাকতে এবং সমৃদ্ধ দেশ গড়তে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর