ব্রেকিং:
মিয়ানমারের উপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা পর্যাপ্ত নয়: জাতিসংঘ বদলি খেলোয়াড় নামানোর নতুন নিয়ম চালু আইসিসির বাংলাদেশ-ভারত-ভুটান বাণিজ্যে নবযাত্রার সূচনা জাতীয় মৎস্য পুরস্কারে স্বর্ণপদক পেল নৌবাহিনী ওষুধের পাতায় মেয়াদ-মূল্য স্পষ্ট থাকতে হবে: হাইকোর্ট জিম্বাবুয়েকে বহিষ্কার করল আইসিসি রোহিঙ্গা নির্যাতন: আইসিসি’র অনুমতি পেলে তদন্তে নামবে দল ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম

শনিবার   ২০ জুলাই ২০১৯   শ্রাবণ ৪ ১৪২৬   ১৭ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
২৯

মরুভূমিতে কী করছেন অনন্ত-বর্ষা?

প্রকাশিত: ১১ জুন ২০১৯  

চলতি মাসের প্রথম সপ্তাহের আবারো ‘দিন : দ্য ডে’ ছবির শুটিংয়ে ইরানে গেছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। এ দুজন ছাড়াও বাংলাদেশ থেকে থেকে প্রায় ১৫ জনেরও অধিক একটি দল সেখানে পৌঁছেছেন। সেখানে মরুভূমির উষ্ণ বালিতে ছবিটির দুটি রোমান্টিক গানের দৃশ্য ধারণের কাজ চলছে আর বাকী দুটি গানের শুটিং হবে তুরস্কে।

জানা গেছে, গানের চিত্রধারণের জন্য পুরো টিমকে ইরানের ‘মারানজাব‘ মরুভূমিতে প্রায় ৫৫  ডিগ্রি সেলসিয়াস তপমাত্রায় তীব্র গরম সহ্য করে শুটিং করতে হচ্ছে। গানের শুটিংয়ে অনন্ত-বর্ষা ছাড়াও অংশ নিচ্ছেন ইরানের প্রায় অর্ধশতাধিক নৃত্যশিল্পী।

 

 

এ বিষয়ে আরো জানা গেছে, এই ছবির গানের মাঝে নতুন আঙ্গিকে দেখা যাবে অনন্ত-বর্ষাকে। ইরানের অংশের শুটিং শেষ করে ছবিটির টিম তুরস্কে পাড়ি জমাবেন। সেখানে বাকী দুটি গানের শুটিংশেষ করে দশ-পনেরো দিন পর দেশে ফিরবে  ‘দিন : দ্য ডে’ ছবির ইউনিট।

ইরানের সঙ্গে বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত প্রথম ছবি ‘দিন : দ্য ডে’ পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত ও বর্ষার সঙ্গে নবাগত সুমন ফারুকও অভিনয় করছেন। পাশাপাশি ইরান ও লেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও রয়েছেন। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর