ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

৫৬

মসজিদে বিস্ফোরণ: নিহত মুয়াজ্জিনের পরিবার পেল অর্থমন্ত্রীর সহায়তা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০  

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে মুয়াজ্জিন ও সহকারী ইমাম হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহত হয়েছেন। এ ঘটনায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামালের ত্রাণ তহবিল থেকে এক লাখ টাকা ও তিনটি গরু সহায়তা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামের মুক্তার বাড়িতে নিহতের পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়। বর্তমানে নিহতের পরিবার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

সহায়তা প্রদানের সময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূঁইয়া বাছির, সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান হক, ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আবু তাহের বিএসসি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ হোসেন, ইউপি আওয়ামী লীগ সভাপতি খ ম জিল্লুর রহমা,  সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, ও ইউপি সদস্য মনির হোসেন প্রমুখ। 

উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ তল্লা সর্দার পাড়া বায়তুল সালাহ জামে মসজিদে এশার নামাজ চলাকালে বিস্ফোরণের ঘটনায় মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহত হন। পরে শনিবার রাতে নিজ গ্রামের বাড়ি সংলগ্ন মসজিদের পাশে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

এ বিষয়ে নিহতের শ্বশুর মাস্টার হাবিবুর রহমান ও চাচা জাফর আহম্মদ কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, তার জামাতা হাফেজ দেলোয়ার হোসেন ও ছোট্ট নাতি জোনায়েদের মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়েছে। এ অবস্থায় অর্থমন্ত্রী ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা এ অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে সহায়তা করায় পরিবারটি উপকৃত হবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর