ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৬৪

মাকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজাতে গলায় ফাঁস!

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

রাজশাহীর গোদাগাড়ীতে ছেলের হাতুড়ির আঘাতে এক মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। মৃত্যুর পর আত্মহত্যার নাটক সাজাতে গলায় ফাঁস দিয়ে ফ্যানের সঙ্গে মায়ের মরদেহ ঝুলানোর চেষ্টা করে সে।

রোববার রাতে পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম ওই মহল্লার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. শাহাবুদ্দিনের স্ত্রী।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাতে সালেক ও তার মা ছাড়া বাড়িতে কেউ ছিলেন না। যেকোনো বিষয়ে মায়ের সঙ্গে ঝগড়া বাধে সালেকের। ঝগড়ার এক পর্যায়ে ক্ষিপ্ত সালেক হাতে থাকা হাতুড়ি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি জানান, মাকে হত্যার বিষয়টি আত্মহত্যা হিসেবে প্রতিষ্ঠা করতে গলায় রশি পেঁচিয়ে মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলাতে চেষ্টা করে সালেক। রাতে তার বাবা বড়িতে ফিরলে বাইরের দরজায় তালা দেখতে পান। অনেক ডাকাডাকির পর সাড়া না পেয়ে লোকজনের সহযোগিতায় তালা ভাঙেন। তালা ভাঙার পর বাসায় ঢুকে ঘরের মেঝেতে সেলিনা বেগমের মরদেহ পড়ে থাকতে দেখেন।

ওসি আরো জানান, গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। নিহতের মাথা থেকে রক্ত ঝরছিল। এ ঘটনার পর ছেলে পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এছাড়া হাতুড়িটি উদ্ধার করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর