ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

বৃহস্পতিবার   ১৮ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৫ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
১৯

মাকে হত্যার পর আত্মহত্যার নাটক সাজাতে গলায় ফাঁস!

প্রকাশিত: ৮ জুলাই ২০১৯  

রাজশাহীর গোদাগাড়ীতে ছেলের হাতুড়ির আঘাতে এক মায়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। মৃত্যুর পর আত্মহত্যার নাটক সাজাতে গলায় ফাঁস দিয়ে ফ্যানের সঙ্গে মায়ের মরদেহ ঝুলানোর চেষ্টা করে সে।

রোববার রাতে পৌরসভার আরিজপুর মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত সেলিনা বেগম ওই মহল্লার অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. শাহাবুদ্দিনের স্ত্রী।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, রাতে সালেক ও তার মা ছাড়া বাড়িতে কেউ ছিলেন না। যেকোনো বিষয়ে মায়ের সঙ্গে ঝগড়া বাধে সালেকের। ঝগড়ার এক পর্যায়ে ক্ষিপ্ত সালেক হাতে থাকা হাতুড়ি দিয়ে মায়ের মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ওসি জানান, মাকে হত্যার বিষয়টি আত্মহত্যা হিসেবে প্রতিষ্ঠা করতে গলায় রশি পেঁচিয়ে মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলাতে চেষ্টা করে সালেক। রাতে তার বাবা বড়িতে ফিরলে বাইরের দরজায় তালা দেখতে পান। অনেক ডাকাডাকির পর সাড়া না পেয়ে লোকজনের সহযোগিতায় তালা ভাঙেন। তালা ভাঙার পর বাসায় ঢুকে ঘরের মেঝেতে সেলিনা বেগমের মরদেহ পড়ে থাকতে দেখেন।

ওসি আরো জানান, গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। নিহতের মাথা থেকে রক্ত ঝরছিল। এ ঘটনার পর ছেলে পলাতক রয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। এছাড়া হাতুড়িটি উদ্ধার করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর