ব্রেকিং:
সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট জাহাজে আসছে মেট্রোরেলের প্রথম ট্রেন অবৈধভাবে দখল হওয়া খালের দুই পাশ দখলমুক্ত করা হবে
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

মাকে হারিয়ে কাঁদছে অবুঝ দুই শিশু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

কুমিল্লার বুড়িচং হালগাঁও গ্রামে মাকে হারিয়ে কাঁদছে তিন মাসের শিশু আরাফাত ও পাঁচ বছরের শিশু রিমি। এই অবুঝ দুই সন্তানকে কেউ সান্ত্বনা দিতে পারছেন না।

শিশু রিমির বাবাকে পুলিশ নিয়ে গেছে, মাকে কবর দেয়া হয়েছে। বারবার শিশুটি বলছে- আমাকে মা-বাবার কাছে নিয়ে যাও।

জানা গেছে, বুড়িচংয়ের মোকাম ইউনিয়ন হালগাঁও গ্রামে স্ত্রী ও শাশুড়িকে ছুরিকাঘাত করে মাদকাসক্ত লোকমান হোসেন। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যায়। এ ঘটনায় বুড়িচং থানায় বুধবার মামলা দায়ের করা হয়েছে। লোকমানকে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

নিহতরা হলেন- কুমিল্লা সদর উপজেলার কালিরবাজার ইউপির বল্লভপুর গ্রামের শাহালম মিয়ার স্ত্রী জানু বিবি ও তার মেয়ে ফারজানা বেগম। লোকমান হোসেন উপজেলার ৭ নম্বর মোকাম ইউপির নিমসারের হালগাঁও গ্রামের আলম মিয়ার ছেলে।

আরাফাত ও রিমির আশ্রয় মিলেছে মোকাম ইউপির হালগাঁও গ্রামের পাশের বাড়ির মানবিক নারী রোকেয়া বেগমের বাড়িতে। রোকেয়া বেগমের স্বামী মারা গেছেন অনেক আগে।

রোকেয়া বেগম বলেন, পৃথিবীতে তাদের কেউ নেই; তাই তাদের আশ্রয় দিয়েছি।

বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক বলেন, বুড়িচংয়ের মোকাম ইউনিয়ন হালগাঁও গ্রামে শাশুড়ি জামাতার বাড়িতে বেড়াতে এসেছিলেন।  মাদকাসক্ত লোকমান হোসেন তার স্ত্রী ও শাশুড়িকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। এতে ঘটনাস্থলেই মা-মেয়ে মারা যান। পরে তাকে স্থানীয়রা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে।  

কুমিল্লার ধ্বনি