ব্রেকিং:
রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২১  

জমি বেচা-কেনার টাকা লেনদেনের জের ধরে ভোলার চরফ্যাশন উপজেলায় মাথা বিচ্ছিন্ন করে দুই ভাইকে পুড়িয়ে নির্মমভাবে হত্যার ঘটনায় জড়িত ভাড়াটে খুনি ট্রাকচালক শরীফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রামের কাপ্তানবাজার রাস্তার মাথা এলাকা থেকে তাকে গ্রেপ্তার আটক করা হয়। গ্রেপ্তারের পর মঙ্গলবার দুপুরে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয় শরীফুলকে।

ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানায়, গত ৮ এপ্রিল চরফ্যাসনের আসলামপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সুন্দরী খাল এলাকার জনৈক জামাল ভুইয়ার পরিত্যক্ত সুপারি বাগান থেকে দুলাল শীল ও তপন শীল নামের দুই ভাইয়ের মস্তকবিহীন আগুনে পোড়া লাশ উদ্ধার করা হয়। এর ১৪ দিন পর পুলিশ হত্যার সঙ্গে জড়িত বিল্লাল, কাশেম ও আবু মাঝির স্বীকারোক্তি অনুযায়ী একই এলাকার মহিউদ্দিনের বাড়ির সেপটিক ট্যাংক থেকে পুলিশ দুই ভাইয়ের বিচ্ছিন্ন মাথা উদ্ধার করে। পরে ডিএনএ পরীক্ষা করে দুই ভাইয়ের পরিচয় নিশ্চিত হওয়া যায়।

‘এ হত্যাকাণ্ডের ঘটনায় গ্ৰেপ্তার বিল্লাল হোসেন, তার ভাই কাসেম ও ভগ্নিপতি আবু মাঝির স্বীকারোক্তি অনুযায়ী ভাড়াটে খুনিকে চট্টগ্রাম থেকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়।’

পুলিশ সুপার আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভাড়াটে খুনি জোড়া খুনের দায় স্বীকার করেছে। জমি বিক্রির টকা লেনদেন নিয়ে হত্যাকারীরা এ ঘটনা ঘটায়।