ব্রেকিং:
জেলাপর্যায়ে বিশ্ববিদ্যালয় করে দিচ্ছে সরকার :প্রধানমন্ত্রী ভাসানচরে রোহিঙ্গাদের দেয়া সুযোগ-সুবিধায় ওআইসি’র সন্তোষ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটির আদেশ জারি রোহিঙ্গা ক্যাম্পে সতর্কতার সঙ্গে কাজ করতে বলেছে সংসদীয় কমিটি আজ থেকে দুই মাস ইলিশ ধরা নিষিদ্ধ শুরু হলো অগ্নিঝরা মার্চ ২৭ পৌরসভায় আওয়ামী লীগের জয়, বিএনপি একটিতে ৩১ লাখ ছাড়াল দেশে করোনা টিকা গ্রহণকারীর সংখ্যা ৩১ লাখ ছাড়াল দেশে করোনা টিকা গ্রহণকারীর সংখ্যা ভোট কেন্দ্রে ৩ ঘন্টায় একটি ভোটও পড়েনি বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটিতে কুমিল্লার ৪ তরুণ ঐতিহাসিক ‘৭ মার্চ’ উদযাপনে হঠাৎ বিএনপির বোধদয় কেন? নেশার টাকা না পেয়ে মাকে মেরেই ফেললেন পাপিয়া কুমিল্লার ঠাকুরপাড়ায় বড় ভাইয়ের প্রেমের বলি ছোট ভাই ! করোনায় আরো ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৫ মেট্রোরেলের প্রথম ধাপ দৃশ্যমান ভাসানচর পরিদর্শনে যাচ্ছে ওআইসির প্রতিনিধি দল বদলে যাবে এসিআর, আসছে এপিএআর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি
  • সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৭ ১৪২৭

  • || ১৬ রজব ১৪৪২

মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজকাপ মিনি ফুটবল টূর্ণামেন্ট

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

হাজীগঞ্জে মাদক ও ইভটিজিং বিরোধী ফ্রিজ কাপ মিনি ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। শনিবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব কাজিরগাঁও গ্রামে অনুষ্ঠিত ফুটবল ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি।

অনুষ্ঠানের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক রেজাউল করিম মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. আলমগীর হোসেন রনি বলেন, খেলাধূলা কিশোর ও যুবদকের মাদক, ইভটিজিংসহ বিভিন্ন সামাজিক অপরাধ থেকে দূরে রাখে এবং খেলাধূলা শিশু-কিশোরদের মানসিক ও শারিরিক বিকাশে সহযোগিতা করে।

পূর্ব কাজিরগাঁও একতা বয়েজ ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত খেলায় ট্রাইব্রেকারে একতা বয়েজ ক্লাব ১-০ গোলে চ্যাম্পিয়ন এবং রুবেল একাদশ রানার আপ হয়। চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও পুরস্কার ‘ফ্রিজ’ এবং রানারআপ দলের খেলোয়াড়দের হাতে রানারআপ ট্রফি ও পুরস্কার ‘এলইডি টেলিভিশন’ তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ হোসেন, বলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমান সুমন, স্থানীয় ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য তাজুল ইসলাম প্রমুখ। খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনা করেন, টূর্ণামেন্ট আয়োজক দলের সদস্য রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. কবির হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ। খেলা পরিচালনা করেন, মো. জামশেদ হোসেন ও শাওন। টূর্ণামেন্টের আয়োজন ও পরিচালনা করেন, মো. রুবেল, মো. রফিক, মো. মোস্তফা, মো. ফয়সাল, মো. শামিম, মো. রাকিব, মো. ইমন, মো. নিরব, মো. মেহেদী ও মো. শাওন। এসময় জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরাসহ দর্শকরা উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি