ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

৪৯

মাদক ব্যবসায়ির অত্যাচারে অতীষ্ঠ মানুষ: বিচারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

কুমিল্লার দাউদকান্দিতে সাদেক মুহুরী নামে এক মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার পাচগাছিয়া ইউনিয়নের বাজারখোলা ব্রীজ সংলগ্ন এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাদেক মুহুরী ওরফে বেদে সাদেক বাজারখোলা গ্রামের মৃত আওয়াল সরকারের ছেলে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নাছির উদ্দিন মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক এনামুল হক, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ রাজিব, রুহুল অমিন প্রধান ও আলমগীর প্রধান প্রমূখ।

বক্তারা বলেন, সাদেক মুহুরী এলাকায় প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রী করে আসছে। তার মাদক সেবনের দৃশ্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এছাড়া অজ্ঞাত লোক দিয়ে দেশের বিভিন্ন জেলায় মামলা করে আমাদের গ্রামের লোকদের হয়রানি করে মোটা অংকের টাকা আদায় করছে। সাদেক মুহুরীর অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতীষ্ঠ হয়ে উঠেছে। তাই তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন বক্তারা।
ভূক্তভোগী প্রবাসী হারুনুর রশিদ বলেন, ৬ মাস আগে আমি মালয়েশিয়া থেকে দেশে আসলে সাদেক আমার নিকট দুই লাখ টাকা চায়। টাকা না দেয়ায় আমার নামে অজ্ঞাত লোক দিয়ে দুটি মিথ্যা মামলা করায়। সাদেক এলাকায় মামলার গোডাউন খুলেছে, টাকা না দিলেই সে মামলা করে।

আরেক ভূক্তভোগী মনসুর প্রধানের মা পারুল বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলে পুলের কাছে চা বিক্রি করে। একদিন ছেলে মাছ কিনেছে। তখন ছাদেক মুহুরী মাছ নিতে চাইছিল , ছেলে না দেয়ায় পরে বোঝাবে বলে হুমকি দিয়ে যার। এর এক সপ্তাহ পরেই আমার ছেলের নামে মামলা হয়েছে বলে কাগজ দেখিয়ে ২০ হাজার টাকা নেয়। এভাবে নিতে নিতে ৮০ হাজার টাকাও নিছে আর আমার ছেলে মিথ্যা মামলায় জেল খেটেছে। আমার গলার এবং কানের জিনিস বেইচ্চা তাকে টাকা দিছি। আমি সাদেক মুহুরীর বিচার চাই।

এ ব্যাপারে সাদেক মুহুরীর বাড়ীতে গিয়ে তাকে পাওয়া যায়নি এবং ফোন করলে রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর