ব্রেকিং:
দেশে করোনার টিকা কবে আসবে, জানালেন স্বাস্থ্য সচিব কোনোভাবেই বেপরোয়া গাড়ি চালানো যাবে না: সেতুমন্ত্রী বাঙ্গরায় চালককে খুন করে অটোরিকশা ছিনতাই রামচন্দ্রপুর সপ্রাবি`র মাঠ বরাদ্দের কাজ উদ্বোধন হাজীগঞ্জে যানজট নিরসনে সড়কে টোন স্থাপন ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রের মোকাবেলা করব-রফিকুল ইসলাম বীর উত্তম কুমিল্লার সদর দক্ষিণ থেকে কুখ্যাত অস্ত্রধারী মাদক ব্যবসায়ী মুন্না নয়তলা ভবনের ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু ব্রাহ্মণবাড়িয়ায় যুবককে গলা কেটে হত্যা ব্রাহ্মনবাড়িয়ায় বৃদ্ধ খুনের ঘটনায় গ্রেফতার ৪ জন শাহরাস্তিতে যুবলীগের বিক্ষোভ মিছিল ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ৫ টাকায় সারাদিন ইন্টারনেট ব্যবহারের পদ্ধতি তৈরি করলেন দুই বাংলাদে উন্নত প্রযুক্তির বডি স্ক্যানার বসছে শাহজালাল বিমানবন্দরে দেশের তৃতীয় সাবমেরিন ক্যাবল স্থাপিত হবে ৬৯৩ কোটি টাকায় বুলেট ট্রেনে ৫৫ মিনিটে ঢাকা-চট্টগ্রাম, ডিসেম্বরে নকশার অনুমোদন দুই বিসিএসের বিজ্ঞপ্তি প্রকাশ, পদ প্রায় ৪০০০ রিটার্ন জমার সময় বাড়ল এক মাস শিক্ষার্থীদের জন্য অনলাইনে ৬ হাজার লেকচার চিলাহাটি-হলদিবাড়ি রুটে রেল যোগাযোগ শুরু ডিসেম্বরেই
  • বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

৯৪

মাদক ব্যবসায়ির অত্যাচারে অতীষ্ঠ মানুষ: বিচারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ আগস্ট ২০২০  

কুমিল্লার দাউদকান্দিতে সাদেক মুহুরী নামে এক মাদক কারবারীর বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলার পাচগাছিয়া ইউনিয়নের বাজারখোলা ব্রীজ সংলগ্ন এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাদেক মুহুরী ওরফে বেদে সাদেক বাজারখোলা গ্রামের মৃত আওয়াল সরকারের ছেলে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নাছির উদ্দিন মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক এনামুল হক, ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মোঃ রাজিব, রুহুল অমিন প্রধান ও আলমগীর প্রধান প্রমূখ।

বক্তারা বলেন, সাদেক মুহুরী এলাকায় প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রী করে আসছে। তার মাদক সেবনের দৃশ্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এছাড়া অজ্ঞাত লোক দিয়ে দেশের বিভিন্ন জেলায় মামলা করে আমাদের গ্রামের লোকদের হয়রানি করে মোটা অংকের টাকা আদায় করছে। সাদেক মুহুরীর অত্যাচারে এলাকার সাধারণ মানুষ অতীষ্ঠ হয়ে উঠেছে। তাই তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন বক্তারা।
ভূক্তভোগী প্রবাসী হারুনুর রশিদ বলেন, ৬ মাস আগে আমি মালয়েশিয়া থেকে দেশে আসলে সাদেক আমার নিকট দুই লাখ টাকা চায়। টাকা না দেয়ায় আমার নামে অজ্ঞাত লোক দিয়ে দুটি মিথ্যা মামলা করায়। সাদেক এলাকায় মামলার গোডাউন খুলেছে, টাকা না দিলেই সে মামলা করে।

আরেক ভূক্তভোগী মনসুর প্রধানের মা পারুল বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, আমার ছেলে পুলের কাছে চা বিক্রি করে। একদিন ছেলে মাছ কিনেছে। তখন ছাদেক মুহুরী মাছ নিতে চাইছিল , ছেলে না দেয়ায় পরে বোঝাবে বলে হুমকি দিয়ে যার। এর এক সপ্তাহ পরেই আমার ছেলের নামে মামলা হয়েছে বলে কাগজ দেখিয়ে ২০ হাজার টাকা নেয়। এভাবে নিতে নিতে ৮০ হাজার টাকাও নিছে আর আমার ছেলে মিথ্যা মামলায় জেল খেটেছে। আমার গলার এবং কানের জিনিস বেইচ্চা তাকে টাকা দিছি। আমি সাদেক মুহুরীর বিচার চাই।

এ ব্যাপারে সাদেক মুহুরীর বাড়ীতে গিয়ে তাকে পাওয়া যায়নি এবং ফোন করলে রিসিভ না করায় তার বক্তব্য নেয়া যায়নি।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর