ব্রেকিং:
সংবিধান অনুযায়ী জাতীয় নির্বাচন হবে: ওবায়দুল কাদের রেলের ভাড়া সমন্বয় শিগগিরই: রেলমন্ত্রী সংকট নিরসনে জ্বালানি তেল আমদানিতে আগ্রহ বিশ্ববাজারে আরো কমল জ্বালানি তেলের দাম বিদ্যুৎ-জ্বালানি তেল-গ্যাস ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহ্বান পরিস্থিতি স্বাভাবিক হলে জ্বালানি তেলের দাম পুনরায় সমন্বয় করা হবে মাসখানেক পরই লোডশেডিং ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী পেঁয়ারা গাছের ডাল কাটাতে গিয়ে নিথর হলো ইফরাত নোয়াখালীতে স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেফতার আওয়ামী লীগ বিএনপির ওপর কোনো অত্যাচার করেনি: তোফায়েল আহমেদ বাংলাদেশকে আরো ১৫ লাখ টিকা দিলো যুক্তরাষ্ট্র মালয়েশিয়া পৌঁছেছে ৫৩ বাংলাদেশি কর্মীর প্রথম ফ্লাইট কুমিল্লায় পৃথক দুটি স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু ফেনীতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ যুবক আটক নোবিপ্রবির প্রথম নারী অধ্যাপক ড. নাহিদ আক্তার নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪ পরিবারের পাশে এমপি একরাম বৃদ্ধের ব্যাগে মিললো ৪০ লিটার চোলাই মদ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি, নোয়াখালীতে দুই ফার্মেসিকে জরিমানা ট্রাক মালিকদের ধর্মঘট প্রত্যাহার, ধান পরিবহনে বাড়লো ভাড়া ফেনীতে রেলের ডিজেল চুরি, আসামির স্বীকারোক্তি
  • বুধবার   ১০ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৬ ১৪২৯

  • || ১১ মুহররম ১৪৪৪

মাদরাসা ছাত্রকে বলাৎকার, শিক্ষক গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

কুমিল্লার দাউদকান্দিতে দারুন নাঈম দাখিল মাদরাসার এক আবাসিক ছাত্রকে বলাৎকার করার অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার উপজেলার গৌরীপুর দক্ষিণ বাজারে মাদরাসার আবাসিক হলে এ ঘটনা ঘটে। 

গ্রেফতারকৃত শিক্ষক মো. সোহরাব হোসেন (২২) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার হিলালনগর গ্রামের মাস্টার বাড়ির জাকির হোসেন ছেলে ও দারুন নাঈম দাখিল মাদরাসার আবাসিক শিক্ষক। ওই ছাত্রের অভিভাবকের অভিযোগের ভিত্তিতে দাউদকান্দি মডেল থানায় মামলা নেয়ার পর বুধবার ওই শিক্ষককে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, গৌরীপুর দক্ষিণ দারুন নাঈম দাখিল মাদরাসার নাজেরা বিভাগের আবাসিক শিক্ষক মো. সোহরাব হোসেনের হলে থাকতেন তিতাসের ১০ বছর বয়সী ওই শিক্ষার্থী। রাতে পড়া শেষ হলে ওই শিক্ষার্থীকে প্রায়ই ওই শিক্ষক তার নিজ কক্ষে নিয়ে শরীর ম্যাসেজ করাতেন ও বলাৎকার করতেন। 

বুধবার বিকেলে ভুক্তভোগী ছাত্রের অভিভাবক দেখতে আসলে এ মাদরাসায় আর পড়বে না বলে কান্নাকাটি শুরু করে সে। কেন থাকবে না জানতে চাইলে বিষয়টি খুলে বলেন। মাদরাসা কর্তৃপক্ষকে বিষয়টি জানালে তারা কোনো গুরুত্ব না দেওয়ায় পরে থানায় অভিযোগ করা হয়। অভিভাবকের অভিযোগের ভিত্তিতে ওই শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। 

ভুক্তভোগী অভিভাবক বলেন, আমার শিশু ছেলে এ ধরনের নির্যাতনের শিকার হয়েছে, এ মাদরাসায় কোনো শিক্ষার্থীই নিরাপদ নয়। আমি এর এর সুষ্ঠু বিচার চাই। 

দাউদকান্দি মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, ওই শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। সে ঘটনার সত্যতা স্বীকার করায় তার বিরুদ্ধে ধর্ষণ আইনে মামলা করা হয়েছে।