ব্রেকিং:
ভোট কেন্দ্রে ৩ ঘন্টায় একটি ভোটও পড়েনি বন্ধ রাস্তা খুলে দেয়ার দাবিতে মানববন্ধন লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটিতে কুমিল্লার ৪ তরুণ ঐতিহাসিক ‘৭ মার্চ’ উদযাপনে হঠাৎ বিএনপির বোধদয় কেন? নেশার টাকা না পেয়ে মাকে মেরেই ফেললেন পাপিয়া কুমিল্লার ঠাকুরপাড়ায় বড় ভাইয়ের প্রেমের বলি ছোট ভাই ! করোনায় আরো ৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৮৫ মেট্রোরেলের প্রথম ধাপ দৃশ্যমান ভাসানচর পরিদর্শনে যাচ্ছে ওআইসির প্রতিনিধি দল বদলে যাবে এসিআর, আসছে এপিএআর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৫ সদস্যের তদন্ত কমিটি গাড়ি ও বাড়ি ক্রয়ে নিষেধাজ্ঞা আসছে ইচ্ছেকৃত ঋণখেলাপিদের জিএসপি প্লাস সুবিধা আদায়ে প্রস্তুতি নেয়া হচ্ছে ১৭ দিনে টিকা নিয়েছেন প্রায় ৩০ লাখ মানুষ আধুনিক বিশ্বের মতো উন্নত বিদ্যুৎ ব্যবস্থায় যাচ্ছে দেশ মুজিববর্ষে অনন্য মাইলফলকে দেশ ব্রাহ্মণবাড়িয়ায় সেপটিক ট্যাংক বিস্ফোরণে ৫ জন আহত মাদরাসাছাত্রীকে বিবস্ত্র ভিডিও ধারণ-একাধিকবার ধর্ষণ, গ্রেফতার ২ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে দেশে মেডিকেলে ভর্তিতে আসন বাড়ছে ২৮২
  • সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৭ ১৪২৭

  • || ১৬ রজব ১৪৪২

মাদ্রাসা ছাত্রীকে এক বছর ধরে ফুসলিয়ে ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

চৌদ্দগ্রাম উপজেলার ২নং উজির পুর ইউনিয়নের কৈয়া গ্রামে এক প্রবাসীর মেয়ে মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভিক্টিমের পরিবার ও ছেলের পরিবারের পাল্টা পাল্টি মামলা, ধর্ষক আটক। নবজাতকের বাবার পরিচয় চায় মেয়ের পরিবার। এই ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। ঘটনাটি সুষ্ঠ তদন্ত করে বিচার দাবী করে ধর্ষীতার পরিবার।

মামলা সূত্রে জানাযায়, উপজেলার চক লক্ষীপুর এলাকার কৈয়া গ্রামের আবুল খায়ের এর ছেলে সাইমুন ইসলাম একই এলাকার রেহেনা বেগমের মেয়ের সাথে ছুফুয়া ছফরিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসায় পড়া কালীন এক সাথে যাতায়াত করত ও পরে উচ্চ মাধ্যমিকে পড়া কালীন সময়ে গত বছরের মার্চ মাস থেকে ঐ ছাত্রীকে ফুসলীয়ে ধর্ষণ করে ও ভিডিও ধারণ করে । ধর্ষনের ভিডিওটি ধারণ করার ফলে ভিক্টিম কোন ধরনের প্রতিবাদ করতে পারেনি।

ভিক্টিম জানায়, ছোটবেলা থেকেই তারা দুজন একসাথে মাদ্রাসায় যাওয়া আসা করত। দুজনই ছুফুয়া মাদ্রাসায় পড়ালেখা করত। তখন থেকেই তাদের মধ্যে স্বক্ষতা গড়ে উঠে তাকে বিভিন্ন সময় ফুসলিয়ে ও ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গত এক বছর ধরে ধর্ষণ করে আসছে।

ভিক্টিমের মা রেহেনা বেগম জানায়, ছেলের পরিবার মেয়ের পরিবারের অভিভাবক চাচা সদ্য প্রবাস ফেরত দুলালকে প্রধান আসামী করে মোট চারজনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি মিথ্যা মামলা দিয়ে হয়রানী করতে চাচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে এড. নঈমূল হক মজুমদার জানায়, এই সমস্যাটি দেশের একটি সর্বজনিন সমস্যা হয়ে দাড়িয়েছে। এ সকল সমস্যা সমাধানে সামাজিক ও ধর্মীয় মূল্যবোধ মেনে চলতে হবে। অভিবাবকদের আরও সচেতন হতে হবে।

কুমিল্লার ধ্বনি