ব্রেকিং:
রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

মালদ্বীপকে তামাশা বানিয়ে ছেড়েছে: নওয়াজউদ্দিন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১  

করোনা সংক্রমণের প্রভাব ক্রমশ বেড়েই চলছে। একদিকে যেমন বাড়ছে সংক্রমণের সংখ্যা, তেমনই বাড়ছে মৃত্যুর সংখ্যাও। বিশ্বের প্রতিটি দেশই হিমশিম খাচ্ছে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলাতে। তবে সংক্রমণ ঠেকাতে সবচেয়ে বেশি টালমাটাল ভারত। প্রতিদিনই ভাঙছে আক্রান্তের রেকর্ড। একইসঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। 

এদিকে হাসপাতালে বেড়েছে বেডের অভাব। অক্সিজেন সঙ্কটে দেশজুড়ে হাহাকার। কিন্তু করোনার এমন ভয়াবহ পরিস্থিতিতে বলিউডের বহু তারকাই অবসর কাটাতে দেশ ছেড়ে পারি দিয়েছেন বিদেশে। কেউ  প্রিয়জনদের সঙ্গে দেখা করতে গেছেন, কেউ আবার মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন। এখানেই শেষ নেই মিনিটে মিনিটে ফটোও পোস্ট করছেন। 

কিছুদিন আগে এই নিয়ে মুখ খুলেছিলেন লেখিকা শোভা দে। কোনো সুন্দর সমুদ্রসৈকতে বা বিদেশে অবসরযাপন ব্যক্তিগত রাখারই পরামর্শ দেন এই লেখিকা। এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ খ্যাত জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

এক সাক্ষাৎকারে অভিনেতা সুর চড়িয়ে বলেন, লোকের কাছে খাবার নেই আর আপনারা পয়সা উড়িয়ে চলেছেন। ছুটি কাটাতে যাওয়াটা ভুল নয়, কিন্তু তা দেখানোর প্রয়োজন নেই। এবার তো অন্তত একটু লজ্জা পান।

নওয়াজের তীব্র কটাক্ষ, এছাড়া আর কী করবে এরা ? কী নিয়েই বা কথা বলবে? অভিনয়? সে বিষয়ে তো দু’মিনিটে হাওয়া বেরিয়ে যাবে এদের। মালদ্বীপকে এরা তামাশা বানিয়ে ছেড়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে এদের কোনো বোঝাপড়া রয়েছে কিনা। কিন্তু মানবিকতার খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। দেশে রোজ বেড়ে চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে একটু বুঝুন। হৃদয়টাকে কাজে লাগান।

এই মুহুর্তে নিজের পরিবারের সঙ্গে জন্মভিটে বুধনায় রয়েছেন নওয়াজ।

প্রসঙ্গত, রণবীর কাপুর, আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত নেনে, জাহ্নবী কাপুর, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, টাইগের স্রফ, দিশা পাটানি সহ অনেকেই দেশে করোনার বিপদ ছেড়ে মালদ্বীপে উড়ে গেছেন।