ব্রেকিং:
ডাক দিয়াছেন দয়াল আমারে..... শিক্ষার্থীদের জন্য বিনামূল্যে ইন্টারনেটের ইঙ্গিত শিক্ষামন্ত্রীর ফেরত পাঠানো রোগীদের মৃত্যুর বিষয়ে তদন্তের নির্দেশ হাইকোর্টের হাওর উন্নয়নে কোটি টাকা নয়-ছয়! দেশে করোনায় আরো ৪৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩২০১ মৃতদের পরিবহনের জন্য অ্যাম্বুলেন্স দিলেন সাকিব করোনার মধ্যেও দেশের রফতানি বাড়লো দ্বিগুণ পরিবারতান্ত্রিক রাজনীতির কারণে সংকটে বিএনপি দুর্যোগে ক্ষতিগ্রস্তদের সহায়তায় ১০ হাজার টন চাল বরাদ্ধ ‘আজীবন বার্সাতেই খেলবেন মেসি’ ভাঙন ঠেকাতে হোগলার বাঁধ এখানে কেউ নমুনা পরীক্ষা, মাস্ক পরা, দূরত্ব মানার ঝামেলা পোহান না সুদের জিম্মাদার করোনা মৃতের কবর খোঁড়ায় বাধা চাঁদপুরে আরো ৮ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৮২ জনের করোনা পজিটিভ কুমিল্লায় আরো ৪৭ জন করোনায় আক্রান্ত ৪৩০০ পুকুরে সরকারি খরচে মাছ চাষের উদ্যোগ ফেসবুকের পাসওয়ার্ড ও তথ্য হাতিয়ে নিচ্ছে যে ২৫ অ্যাপ ‘স্বাস্থ্যবিধি মেনে দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে হবে’ ‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

১৯০

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

শোবিজে গত সোমবারের সবচেয়ে আলোচিত বিষয় ছিল ‘সৃজিত-মিথিলার বিয়ে’। কলকাতার আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জি বেশ কয়েকদিন ঢাকায় অবস্থান করে সোমবার কলাকাতায় ফিরেছেন। বিভিন্ন সূত্র বলছে, দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিতেই ঢাকায় এসেছেন সৃজিত। আরো জানা গেছে, সৃজিত-মিথিলা বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি।

ভারতের টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনেও বলা হয়েছে, আগামী বছর ২২ ফেব্রুয়ারি প্রণয়মালা গাঁথতে চলেছেন মিথিলা ও সৃজিত। ভারতের এই পত্রিকার অনলাইন সংস্করণকে তা নিশ্চিত করেছেন সৃজিতের একজন ঘনিষ্ঠ বন্ধু।

তবে বিয়ের খবরটি ঠিক নয় বলে দাবি করেছেন সৃজিত মুখার্জি। তিনি বলেন, খবরটি একেবারেই সঠিক নয়। আপনারা ভুল খবরটিই শুনেছেন এবং প্রচার করছেন। আসলে বিয়ে নিয়ে এখন মোটেও ভাবছি না। তাই কোনো মন্তব্য করতে চাই না। নতুন কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি।

এদিকে এ বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে সৃজিত আর মিথিলাকে সর্বশেষ দেখা গেছে ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্টে। এর আগে কলকাতায় দুর্গাপূজায় অষ্টমীর দিন তারা একসঙ্গে ঘুরেছেন পূজামণ্ডপে।

প্রসঙ্গত, সৃজিতকে জড়িয়ে বিভিন্ন সময় অনেকের প্রেমের গুঞ্জন শোনা গেছে। এদের মধ্যে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী ছাড়াও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের নামও শোনা গেছে। সবশেষ এই তালিকায় যুক্ত হয়েছে মিথিলার নাম।

কুমিল্লার ধ্বনি