ব্রেকিং:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উত্তর জেলা আ’লীগের পুষ্পস্তবক অর্পণ ৪৮ বছরেও নির্মিত হয়নি গণহত্যার স্মৃতিস্তম্ভ আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে কুমিল্লার সন্তান গোমতীর বাঁধে অবৈধ ভাবে গাছ কাটার অভিযোগ বিশাল জয়ে শুরু কুমিল্লার বিপিএল মিশন জামাত থেকে সাবেক সচিব এর পদত্যাগ কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের জয় ডাকাতিয়ায় বালু ডাকাতি রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘জনগণের সেবার জন্যই পুলিশের জন্ম’ রাতের আধারে গোমতী যেন লুটের চর! এই দিনে হানাদার মুক্ত হয় চান্দিনা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ সান্ধ্য কোর্স বন্ধসহ ১৩ নির্দেশনা দিল ইউজিসি গুগল সার্চিংয়ে শীর্ষে সাকিব! অর্থ পাচার রোধে বিএফআইইউ’র নতুন নীতিমালা পাঁচ উপায়ে অর্থ সঞ্চয় করুন চিন্তা ছাড়াই! ‘জ্যোতিষশাস্ত্র ও রাশিফল’ ইসলাম যা বলে স্বর্ণজয়ী আরচ্যারী দলকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভ্যর্থনা ঢাকায় মুক্তি পাচ্ছে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭৬

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

শোবিজে গত সোমবারের সবচেয়ে আলোচিত বিষয় ছিল ‘সৃজিত-মিথিলার বিয়ে’। কলকাতার আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জি বেশ কয়েকদিন ঢাকায় অবস্থান করে সোমবার কলাকাতায় ফিরেছেন। বিভিন্ন সূত্র বলছে, দেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দিতেই ঢাকায় এসেছেন সৃজিত। আরো জানা গেছে, সৃজিত-মিথিলা বিয়ের সম্ভাব্য তারিখ ২২ ফেব্রুয়ারি।

ভারতের টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনেও বলা হয়েছে, আগামী বছর ২২ ফেব্রুয়ারি প্রণয়মালা গাঁথতে চলেছেন মিথিলা ও সৃজিত। ভারতের এই পত্রিকার অনলাইন সংস্করণকে তা নিশ্চিত করেছেন সৃজিতের একজন ঘনিষ্ঠ বন্ধু।

তবে বিয়ের খবরটি ঠিক নয় বলে দাবি করেছেন সৃজিত মুখার্জি। তিনি বলেন, খবরটি একেবারেই সঠিক নয়। আপনারা ভুল খবরটিই শুনেছেন এবং প্রচার করছেন। আসলে বিয়ে নিয়ে এখন মোটেও ভাবছি না। তাই কোনো মন্তব্য করতে চাই না। নতুন কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি।

এদিকে এ বিষয়ে জানতে মিথিলার সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে সৃজিত আর মিথিলাকে সর্বশেষ দেখা গেছে ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফোক ফেস্টে। এর আগে কলকাতায় দুর্গাপূজায় অষ্টমীর দিন তারা একসঙ্গে ঘুরেছেন পূজামণ্ডপে।

প্রসঙ্গত, সৃজিতকে জড়িয়ে বিভিন্ন সময় অনেকের প্রেমের গুঞ্জন শোনা গেছে। এদের মধ্যে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা চট্টোপাধ্যায়, ঋতাভরী চক্রবর্তী ছাড়াও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের নামও শোনা গেছে। সবশেষ এই তালিকায় যুক্ত হয়েছে মিথিলার নাম।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর