ব্রেকিং:
শিক্ষক পরিষদের কোষাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ অবৈধ স্থাপনা উচ্ছেদ ২৩ ডিসেম্বর সংকট নিরসনের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ ট্রেন দুর্ঘটনায় আহত ১৩ জন কুমিল্লা মেডিকেলে কুমিল্লায় লাগামহীন পেঁয়াজের দাম নুসরাত হত্যার ১২জন আসামি এখন কুমিল্লা কারাগারে তিন বক্তার ওয়াজ নিষিদ্ধ করেছে জেলা প্রশাসন ব্যাপক আয়োজনে যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী পালনের প্রস্তুতি পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ গরিব, অসহায় ও শারীরিক প্রতিবন্ধীদের জন্য যাতায়াত ফ্রি! খুড়িয়ে চলছে জেলা ছাত্রলীগ! শিশু উদ্যানে অপরিকল্পিত রাইড স্থাপনে দুর্ঘটনার আশংকা আইসিসি র‍্যাংকিংয়ে নেই সাকিব ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা ট্রেন দুর্ঘটনা: নিহত পাঁচজনের পরিচয় পাওয়া গেছে অচেনা ফোনে পতিতাপল্লী থেকে রক্ষা পেল কিশোরী পটুয়াখালীর নিখোঁজ ১২ জেলের সন্ধান মিলেছে সিলগালা করা হাসপাতালে অস্ত্রোপচার, প্রসূতির মৃত্যু ভোলায় নিখোঁজ ৯ জেলের মরদেহ বরিশালে উদ্ধার

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১০৫

‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোনারামপুরে বৃহস্পতিবার দুপুরে মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে স্মৃতিস্তম্ভ নির্মাণ প্রকল্পের স্থান পরিদর্শন করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

এ সময় মন্ত্রী বলেন, আগামি বাজেটে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা ১৫ হাজার টাকায় উন্নীত করা হবে। তাছাড়াও সরকার গণকবর সংরক্ষণের কাজ শুরু করেছেন। যেখানে গণকবর আছে সেখানেই মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ করা হবে। 

তিনি আরো বলেন, যুদ্ধপরাধীদের সন্তান কোনোভাবেই আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। যদি কোথাও হয়ে থাকে তাহলে তাদেরকে বহিস্কার করা হবে।  

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সচিব এসএম আরিফুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত-উদ-দৌলা খাঁন, অতিরিক্ত এসপি মো. আবু সাঈদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য কামরুজ্জামান আনসারী, আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাউদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর