ব্রেকিং:
এলপিএলের নিলামে পাঁচ টাইগার ক্রিকেটার, আছেন সাকিবও দেশে একদিনে ২২ মৃত্যু, শনাক্ত দেড় হাজারের বেশি ‘পাত্র চাই’ বিজ্ঞাপনে ৩০ কোটি টাকা আত্মসাত করল সাদিয়া নারায়ণগঞ্জে মসজিদে আবারো বিস্ফোরণ, নিহত ১ এইচএসসি পরীক্ষার বিষয়ে যা জানালো আন্তঃশিক্ষা বোর্ড সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ন্ত্রণে আসছে কঠোর আইন প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বিদ্যুৎ ও জ্বালানি বিভাগকে সম্মাননা প্রদ নাইজেরিয়ায় ধর্ষককে খোজাকরণ আইন পাস চাকরির বয়স ১০ বছর হলে উচ্চতর গ্রেডে বাধা নেই অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অপরাধে ব্যবসায়ীদের জরিমানা আশুগঞ্জ মোকামে ধান সংকট, লোকসানে চাতাল মালিকরা বাসে তরুণীকে পালাক্রমে ধর্ষণ, অভিযুক্ত চালক-হেলপার গ্রেফতার রোহিঙ্গা ইস্যুতে জাতিসংঘের ভূমিকায় হতাশ বাংলাদেশ বাড়লো একাদশে ভর্তির সময় সাত দেশ থেকে আসছে ৭৯ হাজার টন পেঁয়াজ বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ছাড়াল আখাউড়া স্থলবন্দরে বিএসএফ মহাপরিচালক মাদকের বড় চালানসহ বাবা ছেলে আটক দূর্গাপূজায় থাকছে না বর্ণিল আলোকসজ্জা স্বামী হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সুফিয়া গ্রেপ্তার
  • শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ৩০ মুহররম ১৪৪২

২৫২

‘মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা হবে ১৫ হাজার টাকা’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সোনারামপুরে বৃহস্পতিবার দুপুরে মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণে স্মৃতিস্তম্ভ নির্মাণ প্রকল্পের স্থান পরিদর্শন করেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

এ সময় মন্ত্রী বলেন, আগামি বাজেটে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা ১৫ হাজার টাকায় উন্নীত করা হবে। তাছাড়াও সরকার গণকবর সংরক্ষণের কাজ শুরু করেছেন। যেখানে গণকবর আছে সেখানেই মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ করা হবে। 

তিনি আরো বলেন, যুদ্ধপরাধীদের সন্তান কোনোভাবেই আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। যদি কোথাও হয়ে থাকে তাহলে তাদেরকে বহিস্কার করা হবে।  

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সচিব এসএম আরিফুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত-উদ-দৌলা খাঁন, অতিরিক্ত এসপি মো. আবু সাঈদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য কামরুজ্জামান আনসারী, আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. সালাউদ্দিনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

কুমিল্লার ধ্বনি
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর