ব্রেকিং:
৮৫ হাজার কোটি টাকার প্লাস্টিক পণ্য রফতানির টার্গেট ১৬ই ডিসেম্বরের মধ্যে রাজাকারের তালিকা প্রকাশ ২৭ জানুয়ারি করোনার প্রথম টিকা পাবেন কুর্মিটোলার নার্স আন্তর্জাতিক মানের করা হচ্ছে মাদরাসা শিক্ষাকে ১৮ ফসলের ১১২ জাত আবিষ্কার করেছে বিনা শ্রমবাজারে নতুন সম্ভাবনা! হাসপাতালে ১০ পরীক্ষার ফি নির্ধারণ ধীরাশ্রমে হচ্ছে দেশের বৃহত্তম কনটেইনার ডিপো ঢাকা-সিলেট চার লেন কাজ শুরু জুলাইয়ে বাড়ি পেয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা গৃহহীনদের ঘর উপহার মুজিববর্ষে বড় উৎসব : প্রধানমন্ত্রী ২২ বছর পর ফিরলেন মৃত ব্যক্তি, বিক্রি করলেন জমিও দেশে উদ্ভাবিত প্রথম পিসিআর টেস্ট কিট অনুমোদন নতুন ঘর পেয়ে দারুণ খুশি নদী ভাঙনে ক্ষতিগ্রস্তরা বিশ্বজুড়ে করোনায় মৃত্যুর সংখ্যা ছাড়াল ২১ লাখ ৩০ হাজার আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় কু.বি শিক্ষার্থী পুরস্কৃত ভাষাসৈনিক আলী তাহের মজুমদার আর নেই আ স ম মাহবুব-উল আলম লিপনের পথসভা রেপার্টরী গার্ডেন থিয়েটারের পরিবেশনায় মঞ্চস্থ হল ‘পুরোনো পালা` দেশে করোনায় মৃত্যু ৮ হাজার ছাড়ালো
  • রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

২৩

মুক্তিযোদ্ধার ভাষ্কর্য্ ভাঙার চেষ্টাকালে যুবক আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

লাকসামে সদ্য নির্মিত মুক্তিযোদ্ধার ভাষ্কর্য্ ভাঙার চেষ্টাকালে গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোলাম সারওয়ার (২৫) নামে এক যুবককে পুলিশ আটক করেছে। আটককৃত ওই যুবক নোয়াখালীর সুধারাম থানার ধুমচর গ্রামের গোলাম মাওলার ছেলে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, লাকসাম রেলওয়ে জংশনের প্রবেশ পথে লাকসাম পৌরসভা কর্তৃক মুক্তিযোদ্ধার এই ভাষ্কর্যটি নির্মাণ করেন। ওই দিন গভীর রাতে এক যুবক ভাষ্কর্যটির ওপরে ওঠে ভাঙার চেষ্টা করে। এ সময় স্থানীয় কয়েকজন সিএনজি চালিত অটোরিক্সা চালকের নজরে পড়লে তারা ওই যুবককে আটক করে। পরে সংবাদ পেয়ে লাকসাম থানা পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে উপস্থিত একাধিক ব্যক্তি জানান, ওই যুবকটি ভাষ্কর্যটির ওপরে ওঠে ভাঙার চেষ্টার সময় কয়েকজন পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ১৫০ ফুট দূরে স্থানীয় পৌর কাউন্সিলরের কার্যালয়ের সামনে একটি ছাউনির নিচে বসে চায়ের আড্ডায় মেতে ছিলেন। পরে লোকজনের শোরগোল শুনে ঘটনাস্থলে আসেন।

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. তোফাজ্জল হোসেন ঘটনার সত্যতা এবং ওই যুববকে আটকের বিষয়টি নিশ্চিত করে তিনি মুঠোফোনে বলেন, আটককৃত ওই যুবকের আচার-আচরণ অস্বাভাবিক। ধারণা করা হচ্ছে, সে মানষিকভাবে অপ্রকৃতস্থ। তবে ওই যুবকটির অভিভাবকদের সংবাদ দেওয়া হয়েছে। তাঁরা আসলে আলোচনাক্রমে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর