ব্রেকিং:
দেশে ২৪ ঘণ্টায় শনাক্ত ২৪২৩, মৃত্যু ৩৫ বিজিবিতে যুক্ত হলো অত্যাধুনিক জলযান পররাষ্ট্রমন্ত্রীর পাঠানো খাদ্যসামগ্রী টাওয়ার হেমলেটসের ফুড ব্যাংক ৮ জুন ঢাকায় আসবে চীনের করোনা বিশেষজ্ঞ দল বসুন্ধরার ২০০০ শয্যার করোনা হাসপাতালে সেবা প্রদান শুরু বাস–মিনিবাসে বাড়তি ভাড়া আদায় বন্ধে ভ্রাম্যমাণ আদালত পছন্দের শিক্ষকের পাঠদান এখন মোবাইলে অতীতের সব রেকর্ড ছাপিয়ে সর্বোচ্চ রিজার্ভ করোনা ভাইরাসের মধ্যেও থেমে নেই মেগা প্রকল্প ঘরে বসে দুই মিনিটেই ব্যাংক অ্যাকাউন্ট ৭ উন্নয়ন সহযোগীর কাছ থেকে সহায়তা পাচ্ছে বাংলাদেশ সমুদ্র সম্পদের টেকসই ব্যবহারে প্রধানমন্ত্রীর তিন দফা প্রস্তাব পেশ জনগণ ও জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রীর পাঁচ নির্দেশনা বাংলাদেশ থেকে শিখতে পারে বিশ্ব চাঁদপুরে জ্বর, সর্দি, কাশি নিয়ে ৫ জনের মৃত্যু নবীনগরে এবার হতদরিদ্রদের ৪০ দিনের টাকা আত্মসাতের অভিযোগ! কুমিল্লায় স্বাস্থ্যবিধি মানছে না অধিকাংশ পরিবহন চাঁদপুরে নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত জন্মদিনে জমকালো আয়োজন, এসআই প্রত্যাহার কুমিল্লায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১১৬৩
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৭৬৪

মুরাদনগরে চার শিক্ষার্থীকে নির্যাতন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৯  

কুমিল্লার মুরাদনগর উপজেলার নোয়াপুস্করিনী গ্রামের মোস্তফার বাড়ির পেছনে একটি কোচিং সেন্টারের কয়েকজন শিক্ষকের বিরুদ্ধে রাতভর চার শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় গত শুক্রবার মুরাদনগর থানায় চার শিক্ষককে আসামি করে এক শিক্ষার্থীর বাবা আব্দুল কাইয়ুম বাদী হয়ে মুরাদনগর থানায় একটি মামলা করেন। 

মামলার আসামিরা হলেন দেবিদ্বার উপজেলার শুভপুর গ্রামের ইব্রাহীম মাস্টারের ছেলে  জি পিএ কোচিং একাডেমির পরিচালক এনায়েত উল্লাহ, একই এলাকার শাহ আলম ভূঁইয়ার ছেলে কোচিং সেন্টারের শিক্ষক নুরে আলম, নুরুল ইসলামের ছেলে মাছুম বিল্লাহ ও জাহান মিয়ার ছেলে আতিকুর রহমান।

শিক্ষার্থী কাফি আহমেদ, এমরান হোসেন, ওমর ফারুক ও ইকবাল হোসেন অভিযোগে বলেন,  জি পিএ কোচিং একাডেমির পরিচালক এনায়েত উল্লাহ কোচিং সেন্টারের শিক্ষক নুরে আলম, মাছুম বিল্লাহ ও  আতিকুর রহমান গত ১৬ এপ্রিল রাত ১০টায় বাসায় এসে আগামী দিন গনিতের উপর পরীক্ষা নেয়া হবে বলে ডেকে পার্শ্ববর্তী মোস্তফার বাড়ি নিয়ে যায়। আমরা কেন কোচিং সেন্টারের পাঠদানের সময় বাবা মাকে গালি গালাজের প্রতিবাদ করলাম এ কথা বলে লাঠি দ্বারা আমাদের চারজনকে এক সঙ্গে চারদিক থেকে পিটানো শুরু করে।  মার খেয়ে ও ভয়ে  আমরা অজ্ঞান হয়ে পড়ি। আমাদের শরীর থেকে আঘাতের দাগ মুছার জন্য আমাদেরকে প্রায় ২ ঘণ্টা পুকুরের পানিতে নামিয়ে রাখে। 

মুরাদনগর থানার ওসি এ কে এম মুনজুরুল আলম বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের পুলিশের অভিযান চলছে।

গত ১৬ এপ্রিল জি পিএ কোচিং একাডেমিতে ক্লাশ চলার সময় সামান্য বিষয়ে শিক্ষার্থীদের বাবা-মাকে নিয়ে গালমন্দ করা হয়। শিক্ষার্থীরা ক্লাশেই এর প্রতিবাদ করলে এর প্রতিশোধ হিসেবে তাদের ওপর শারীরিক নির্যাতন করে এ কোচিং সেন্টারের কয়েকজন শিক্ষক।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর