ব্রেকিং:
আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রতিযোগিতায় কু.বি শিক্ষার্থী পুরস্কৃত ভাষাসৈনিক আলী তাহের মজুমদার আর নেই আ স ম মাহবুব-উল আলম লিপনের পথসভা রেপার্টরী গার্ডেন থিয়েটারের পরিবেশনায় মঞ্চস্থ হল ‘পুরোনো পালা` দেশে করোনায় মৃত্যু ৮ হাজার ছাড়ালো অপহরণের পর রাতভর যৌন নির্যাতন, ধারণ করা ভিডিও দেখিয়ে বারবার ধর্ষণ শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে মাউশির গাইডলাইন প্রকাশ ২৭ জানুয়ারি শুরু হচ্ছে করোনার টিকাদান কর্মসূচি: স্বাস্থ্য সচিব আশুগঞ্জে প্রতিপক্ষের বল্লমের আঘাতে চেয়ারম্যানের ভাই নিহত মুজিববর্ষের উপহার পেলো ৭০ হাজার গৃহহীন পরিবার করোনা টিকা নিয়ে গুজব ঠেকাতে সতর্ক সরকার আয়োডিনের দাম কমাল বিসিক জেল-জরিমানা হবে খাসজমি দখলকারীদের রোহিঙ্গা প্রত্যাবাসন দ্রুত শুরু করতে অঙ্গীকার মিয়ানমারের স্বল্পসুদে ২০৮৯ ক্ষুদ্র উদ্যোক্তাকে ১১৩ কোটি টাকা ঋণ ২০২২ সালে ফেব্রুয়ারির মধ্যে বাড়ি পাচ্ছে আরো এক লাখ গৃহহীন পরিবার মতলব উত্তরে চলছে ১৪৪ ধারা দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে জরুরি নির্দেশনা জারি শিগগিরই করোনার ভ্যাকসিন ‘কোভিশিল্ড’ পাচ্ছে বাংলাদেশ আজ ৭০ হাজার গৃহহীন পরিবার পাচ্ছেন পাকা বাড়ি
  • শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

৭৩

মুরাদনগরে ধান ক্ষেত থেকে অটো রিকসা চালকের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২০  

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন মুকলিশপুর এলাকার ধান ক্ষেত থেকে সোহেল মিয়া (৩০) নামের এক অটো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পূর্বধইর পূর্ব ইউনিয়নের কোরবানপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।


নিহতের বাবা শাহজাহান মিয়া বলেন, রবিবার বিকেলে বাড়ি থেকে অটো রিকসা নিয়ে বেরিয়ে সোহেল মিয়া রাতে আর বাড়ি ফিরেনি। ওইদিন সন্ধ্যায় মুকলিশপুর এলাকার ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা এ ছবি ফেসবুকে পোষ্ট দেয়। খবর পেয়ে রোববার রাত সাড়ে ৯টায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই পোষ্ট করা ছবি থেকেই আমরা সোহেল মিয়ার সন্ধান পাই। আমার মনে হচ্ছে, অটো রিকসাটির জন্যই তাকে হত্যা করা হয়েছে।


বাঙ্গরাবাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অটো চালক সোহেল মিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য তার লাশ কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। অটো রিকসাটি এখনো উদ্ধার হয়নি। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করেছেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর