ব্রেকিং:
দাউদকান্দি শিশু ধর্ষণের অভিযোগ অপ্রতিরোধ্য বসুন্ধরা কুমিল্লায় নির্বিচারে শিশুশ্রম কর্মকর্তা-কর্মচারীদের অচেতন করে ব্যাংক লুট বাঞ্ছারামপুর থানা থেকে লোক ছাড়াতে নেতা নিলেন দেড় লাখ টাকা! পদুয়ার বাজারে ফুটপাত ও সড়ক দখলমুক্ত করতে উচ্ছেদ অভিযান বিডিআর বিদ্রোহ:অভিযুক্তদের পক্ষে কেন আইনি লড়াই করে বিএনপি? বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ফসল বিডিআর বিদ্রোহ একদিনে আরো পাঁচজনের মৃত্যু, শনাক্ত ৪১০ জাতীয় বিশ্ববিদ্যায়ের স্থগিত পরীক্ষাসমূহের নতুন সূচি ঘোষণা যুক্তরাষ্ট্রে অনিবন্ধিত বাংলাদেশিদের বৈধ করার আহ্বান মোমেনের সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনের আহ্বান প্রধানমন্ত্রীর বৈদেশিক মুদ্রার রিজার্ভ ৪৪০০ কোটি ছাড়াল মেট্রো রেল প্রকল্পে গড় অগ্রগতি ৫৬.৯৪% দেশে হচ্ছে আরও সাত নভোথিয়েটার আসছে তাৎক্ষণিকভাবে ভোটার হওয়ার সুযোগ শঙ্কা কেটে পুনরুদ্ধারের পথে অর্থনীতি করোনা নিয়ন্ত্রণে বাংলাদেশ বিশ্বে অনন্য দৃষ্টান্ত স্থাপণ করেছে শেখ হাসিনা ও বাংলাদেশের ভূয়সী প্রশংসায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধুর দুর্নীতিবিরোধী ভাষণ দূরদর্শিতার প্রমাণ
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৪ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

মুরাদনগরে নেশার টাকা দিতে না পারায় প্রাণগেল ৩ সন্তানের জননীর

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২১  

কুমিল্লার মুরাদনগরে নেশার করার জন্য টাকা দিতে না পারায় স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী। শনিবার রাত ০৮টায় উপজেলার ধামঘর ইউনিয়নের পরমতলা গ্রামে এঘটনা ঘটে। নিহত আখি আক্তার (২৮) পরমতলা খালপাড় গ্রামের মনুমিয়ার মেয়ে। এ ঘটনায় ঘাতক স্বামী সুমন মিয়া (৩০)কে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। সে দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের শরীফ মিয়ার ছেলে।

জানা যায়, ১০ বছর আগে আখি আক্তারের সাথে সুমন মিয়ার পারিবারিক ভাবে বিয়ে হলেও সুমন তার শ্বশুর বাড়ীতে বসবাস করত। বিয়ের আগে থেকেই মাদকাসক্ত সুমনের মাদক সেবনের বিষয় নিয়ে তাদের সংসারে প্রতিনিয়ত ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

শনিবার রাতে নেশা করার জন্য টাকা না দেয়ায় তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সুমন মিয়া একটি ধারালো বটি দা নিয়ে আখি’র ঘাড়ে ও পেটে এলোপাথারি কোপাতে থাকে। আখির আর্ত-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কুমেকে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার সময় আখির মৃত্যু হয়। তাদের সংসারে ১টি ছেলে ও ২টি মেয়ে সন্তান রয়েছে।

স্থানীয় কয়েকজন জানায় বিয়ের পর থেকেই সুমন ঘরজামাই থাকতো। কোন কাজকর্ম করতে চাইতো না। নেশা করতে টাকা দেয়ার জন্য সে প্রতিনিয়ত তার স্ত্রীকে মারধর করতো।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান বলেন, নিহতের লাশ কুমেক হাসপাতালে ময়নাতদন্ত করা হচ্ছে। হত্যার ঘটনায় ঘাতক সুমনকে দেবিদ্বার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। মামলা পক্রিয়াধীন রয়েছে।

কুমিল্লার ধ্বনি