ব্রেকিং:
স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী কর্মসৃজন প্রকল্পে দুর্নীতি, ২১ জেলায় দুদকের অভিযান ৯৯৯ এ ফোন করে উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কুমিল্লায় র‌্যাবের অভিযানসাড়ে ৫০০ ইয়াবাসহমাদক ব্যবসায়ী আটক স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! ডেঙ্গু আক্রান্তদের ৮৪ শতাংশ সুস্থ হয়ে ফিরেছেন ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৭৩

মুরাদনগরে সাজাপ্রাপ্ত ইউপি সদস্য গ্রেফতার

প্রকাশিত: ৭ জুন ২০১৯  

কুমিল্লার মুরাদনগর উপজেলায়, বনবিভাগের দায়ের করা একটি মামলায় সাজাপ্রাপ্ত আসামী ও সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য, নজরুল ইসলাম ভোলা(৪২) কে গ্রেফতার করেছে পুলিশ। উপজেলার সদর ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের নিজ বাড়ি থেকে, তাকে গ্রেফতার করে মুরাদনগর থানা পুলিশ।
মামলা ও পুলিশ সুত্রে জানা যায়, ইউপি সদস্য নজরুল ইসলাম বনবিভাগের অনুমোদন ছাড়া ডুমুরিয়া বাজারে দীর্ঘদিন ধরে অবৈধ ভাবে করাতকল (স’মিল) ব্যবসা চালিয়ে আসছিলো। অবৈধ ভাবে ব্যবসা পরিচালনার অপরাধে বনবিভাগ কতৃপক্ষ কুমিল্লা বন আদালতে, ২০১৭ সালে তার বিরুদ্ধে মামলা দায়ের করে। যার মামলা নং (সিআর ৬/১৭)। উক্ত মামলায় আদালত তাকে ১বছরের সশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো একমাসের কারাদন্ড প্রদান করে।
সাজাপ্রাপ্ত পলাতক আসামী নজরুল ইসলাম ভোলা ডুমুড়িয়া তার নিজ বাড়ীতে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই বাদল ও এএসআই কামাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ, অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
এ ব্যাপারে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মনজুর আলম বলেন, বনবিভাগের করা একটি মামলায় নজরুল ইসলামের এক বছর সাজা হয়। সেই মামলায় তাকে গ্রেফতার করে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর