ব্রেকিং:
অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা করোনাকালের ৫৬ দিনে ৩ লাখ ১৯ হাজার কনটেইনার হ্যান্ডলিং ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান করেছে বন্ধু দুর্দিনে বারো হাজার মানুষকে খাদ্য সামগ্রী দিলো এসএসসি ২০০০ ব্যাচ আম্ফানে ক্ষতিগ্রস্ত ৬হাজার পরিবারকে ৩কোটি টাকা সহায়তাদেবে ব্র্যাক শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে সরকার দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মুসল্লিদের সুবিধার্থে মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি নগদ সহায়তা পাবে ৪৮ লাখ প্রান্তিক উদ্যোক্তা
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

৩৪৫

মুস্তাফিজকে বাদ দিয়ে টেস্ট দল ঘোষণা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২০  

পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৪ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন তামিম ইকবালসহ আরো কয়েকজন। বাদ পড়েছেন মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ ও সাদমান ইসলাম।

শনিবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করে ক্রিকেট বোর্ড। এর আগে প্রথম দফায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলে এসেছে বাংলাদেশ। দ্বিতীয় দফায় একটি টেস্ট ম্যাচ খেলতে ৪ ফেব্রুয়ারি ইসলামাবাদের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন ক্রিকেটাররা। ৭ থেকে ১১ ফেব্রুয়ারি রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম টেস্ট।

ঘোষিত এই টেস্ট দলে তামিম ইকবাল ছাড়াও ফিরেছেন নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার ও রুবেল হোসেন। এর আগে শনিবার সকালে পাকিস্তান দল ঘোষণা করে পিসিবি।

তৃতীয় দফায় পাকিস্তান গিয়ে সিরিজের শেষ টেস্ট খেলবে টাইগাররা। করাচিতে সেই ম্যাচটি ৫ এপ্রিল থেকে শুরু হবে। এর আগে ৩ এপ্রিল একই ভেন্যুতে একটি ওয়ানডে ম্যাচ খেলবে বাংলাদেশ।

 

 

পাকিস্তান সিরিজের জন্য বাংলাদেশ দল:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু জায়েদ রাহী, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও সৌম্য সরকার।

কুমিল্লার ধ্বনি
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর