ব্রেকিং:
ভারতের তৈরি ভ্যাকসিন নিয়ে করোনা আক্রান্ত স্বাস্থ্যমন্ত্রী তালিকা হচ্ছে কিশোর অপরাধীদের, বাদ যাবে না ‘বড় ভাইরাও’ রোহিঙ্গা গণহত্যা মামলা, আইনজীবীদের টিম গঠন করবে কমনওয়েলথ প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’ বিজয় দিবসের আগেই পদ্মা জয় দেশে দ্বিতীয় সাইবার ফরেনসিক ল্যাব হচ্ছে চট্টগ্রামে সাশ্রয়ী মূল্যে সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে-প্রধানমন্ত্রী বিএনপির আমলে দেশে ধর্ষণের ঘটনা বেশি হয়েছে সম্পদ ওয়াকফ করে দেবন বেগম জিয়া, বঞ্চিত হচ্ছেন তারেক-শর্মিলা! নোয়াখালীতে বিএনপি নেতার হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত আসামিকে ছয় মাস পর পর দিতে হবে ডোপ টেস্ট কৃষকদের চাপে সংশোধন হচ্ছে ভারতের কৃষি আইন ৩ ক্ষেত্রে গুরুত্ব দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর আজ থেকে বিমানে `করোনামুক্ত` সনদ বাধ্যতামূলক ছেঁড়া পায়জামায় বিয়ের আসরে আদিত্য নারায়ণ....! আড়তে পচছে পেঁয়াজ, বাজারে কমছে দাম সঞ্চয়পত্রে বিনিয়োগ: কেউ পারবেন সর্বোচ্চ দেড় কোটি, কেউ এক কোটি রোহিঙ্গাদের জন্য দেশের ক্ষতি হচ্ছে: কাদের হাম-রুবেলা টিকাদান শুরু ১২ ডিসেম্বর যুবলীগকে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকতে হবে
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

৩৬

মৃত নারীদের সঙ্গে যৌনাচার, যা বললেন মুন্নার বাবা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মৃত নারীদের সঙ্গে যৌনাচারের অভিযোগ আটক ডোমের সহযোগী মুন্না ভগতের অপকর্মের বিচার চেয়েছেন তারই বাবা সুইপার দুলাল ভগত।

মুন্নার বাবা দুলাল রাজবাড়ীর গোয়ালন্দের জুরান মোল্লার পাড়ার বাসিন্দা।  তিনি সাংবাদিকদের বলেন, গোয়ালন্দ আইডিয়াল হাইস্কুল থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছিল মুন্না। পরে আমার স্ত্রীর মেজ ভাই যতন কুমার লালের সঙ্গে মর্গে ডোমের সহযোগী হয়ে ঢাকায় কাজ করতে যায় সে। মুন্না তার মামার বাসায় থেকে মর্গে তিন বছর ধরে কাজ করছিল।

আক্ষেপ করে ছেলের ব্যাপারে দুলাল ভগত বলেন, শুক্রবার মানুষের মুখে শুনেছি, মুন্না বড় একটা অপকর্ম করেছে। এ খবর শুনে মানুষ আমাকে ছি ছি করছে! মুন্না যদি বড় কোনো অপকর্ম করে, তবে তার অবশ্যই বিচার হওয়া উচিত।

স্থানীয় বাসিন্দা অনিল ভগত বলেন, মুন্নার আচরণ আগে থেকেই খারাপ ছিল। সে মাঝে মাঝে নেশা করতো বলে শুনেছি। পরে সে ঢাকায় চলে যায়। মুন্না যে অপকর্ম করেছে বলে শুনেছি, এজন্য তার অবশ্যই বিচার হওয়া উচিত।

মোল্লাপাড়ার সুইপার কলোনির বাসিন্দা মিঠু ভগত বলেন, মানুষ যে এমন জঘন্য কাজ করতে পারে, সেটা আমার জীবনে এই প্রথম শুনলাম, মুন্নার অপকর্মের কথা মুখে আনাও আমাদের পাপ।

গত বছরের ২৯ মার্চ থেকে চলতি বছরের ২৩ আগস্ট পর্যন্ত অন্তত পাঁচজন মৃত কিশোরীর মরদেহের সঙ্গে যৌনাচারের প্রমাণ পেয়েছিল সিআইডি। ওই সব কিশোরীদের বয়স ছিল ১১ থেকে ১৭ বছর।

কুমিল্লার ধ্বনি
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর