ব্রেকিং:
রোটারী ক্লাবের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ বার্ষিক ক্রীড়া ও মেধাভিত্তিক পুরস্কার বিতরণ কুবি শিক্ষার্থীকে বাঁচাতে সাহায্যের আবেদন এমপি’র নিজস্ব অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা হত্যার প্রতিবাদে মানববন্ধন কুবিতে রাষ্ট্রপতি স্বর্ণপদক পাচ্ছেন ১৪ শিক্ষার্থী গাছের সাথে সিএনজির ধাক্কায় ২ জন নিহত শালবন বিহারে ‘বই পোকা’র বনভোজন রাজমিস্ত্রী পরিকল্পনা , অব্যবস্থাপনা এবং হরিলুটের মহোৎসব! খুব শীঘ্রই আরও ৩টি নতুন স্টেডিয়াম হচ্ছে কুমিল্লায় নৈশপ্রহরী হত্যাকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য পেয়েছে পুলিশ! কুমিল্লা মহাসড়ক যেন আবর্জনার ভাগাড়! ভারতের ট্রানজিট ভিসা পাবেন যেভাবে ‘আসেন ভাই, ১০ টাকায় মোনাজাতে আসেন’ দুর্নীতিবাজদের বিরুদ্ধে টরন্টোতে প্রবাসীদের প্রতিবাদ সমাবেশ ক্যানসারের চেয়েও ভয়ংকর এ রোগে মারা যাচ্ছে ২০ শতাংশ মানুষ ব্রেনের কর্মক্ষমতা বাড়ানোর সাত কৌশল আলো দিয়ে চলবে ইন্টারনেট! সম্পদ ভাগ করলে দারিদ্র্য চলে যেতো: গভর্নর বিয়ের আগে যে বিষয়গুলো জানা অতি জরুরি

রোববার   ১৯ জানুয়ারি ২০২০   মাঘ ৬ ১৪২৬   ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১৩৩২

মেঘনায় রতন শিকদারের প্রচারণা

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০১৯  

কুমিল্লার মেঘনা উপজেলা পরিষদ নিবার্চনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা প্রচার-প্রচারণা শুরু করেছেন। এর ধারাবাহিকতায় রোববার মেঘনা উপজেলার সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ রতন শিকদার, ৫টি ইউনিয়নে দিনব্যাপী গণসংযোগ করেন। 
তিনি স্থানীয় চন্দনপুর, মানিকারচর, রাধানগর, গোবিন্দপুর ও ভাউরখোলা ইউনিয়নে গণসংযোগ করেন। এ সময় তিনি পৃথক ভাবে ভাউরখোলা ইউপি চেয়ারম্যান ফারুক আব্বাসী, চন্দনপুরে ইউপি চেয়ারম্যান আহসান উল্লাহ মাস্টার ও রাধানগর ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেনের সঙ্গে মতবিনিময় করেন। এ সময় তার সঙ্গে উপজেলা ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর