ব্রেকিং:
কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী ৩ নারী নেতার একজন শেখ হাসিনা কপিরাইটের উদ্যোগ বঙ্গবন্ধুর সব ভাষণ সভা-সমাবেশে উপেক্ষিত খালেদা জিয়া আজ ঐতিহাসিক ৭ মার্চ পরকীয়া প্রেমিককে ডাকাত অপবাদে হত্যা ১৩০০ বছরের ৩টি পুরাকীর্তি পাওয়া গেল গোমতীর পাড়ে কুমিল্লা শিল্পীদের জন্য উর্বর ভূমি কুমিল্লায় ক্যারাম প্রতিযোগিতা সন্ত্রাসী মহিউদ্দিন গ্রেফতার কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী নারী শেখ হাসিনা সাপ্তাহিক টিকাদানে চীন-ভারতের চেয়ে এগিয়ে বাংলাদেশ মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক পলিটেকনিক শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ হচ্ছে সুনীল অর্থনীতিতে অপার সম্ভাবনা বিষমুক্ত সবজি বিপ্লবের হাতছানি পূর্বমুখী বাণিজ্যে ‘রেশমী’ সম্ভাবনা অস্ত্র পাচ্ছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ৬৬০ থানায় একযোগে ৭ই মার্চ উদ্যাপন করবে পুলিশ -আইজিপি বিশ্বের দ্বিতীয় নিউজিয়াম গড়ে তুলেছেন বাংলার এক কৃষক আল-জাজিরার বাংলাদেশবিরোধী কর্মকাণ্ড নিয়ে হাকিকা টিভির রিপোর্ট
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২২ রজব ১৪৪২

মেঘনায় সন্ত্রাসীদের হামলায় বোনের মৃত্যুর খবরে ভাইয়ের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০২১  

কুমিল্লার মেঘনায় বোনের মৃত্যুর খবর পেয়ে ভাই হুমায়ুন কবির শিকদার (৬৫) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন।

ঢাকার যাত্রাবাড়ি সারুলিয়া এলাকার নিজ বাসায় শনিবার রাতে এমন হৃদয়বিদারক মৃত্যুর ঘটনা ঘটে।

হুমায়ুন কবির মেঘনা উপজেলার ভাওরখোলা গ্রামের মৃত আলাউদ্দিন মুন্সির ছেলে। এমন হৃদয়বিদারক মৃত্যুর ঘটনায় ভাওরখোলা গ্রামে শোকের ছায়া নেমে আসে।

এলাকাবাসী ও নিহতের স্বজনরা জানায়, ভাওরখোলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ফারুক আব্বাসীর সাথে একই গ্রামের স্বেচ্ছাসেবকলীগ নেতা সিরাজ মিয়ার দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছে। গত ইউপি নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে দীর্ঘদিন এলাকায় আসতে পারেননি সিরাজ মিয়া। শুক্রবার এক বিয়ের দাওয়াতে স্বপরিবারে ভাওরখোলা নিজ বাড়িতে আসেন। খবর পেয়ে ফারুক আব্বাসীর লোকজন তাদের উপর হামলা চালায়। হামলায় ঘটনাস্থলেই তার বড় ভাই আব্দুস সালামের স্ত্রী নাজমা বেগম মারা যান। ময়নাতদন্তের পর শনিবার বিকালে নাজমা বেগমের দাফন সম্পন্ন হওয়ার পর সন্ধ্যায় হুমায়ুন কবির তার ছেলে রাব্বির কাছ থেকে বোনের মৃত্যুর সংবাদটি পান । সংবাদ পাওয়ার সাথে সাথে চিৎকার দিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারাযান তিনি। একদিনের ব্যবধানে পরিবারের দুইজনকে হারিয়ে ভাওরখোলা গ্রামে ও স্বজনদের মধ্যে এখন শোকের মাতম চলছে।

এদিকে নাজমা বেগমকে কুপিয়ে হত্যার ঘটনায় শনিবার ভোরে ফারুক আব্বাসীর বাড়ি থেকে পাইপগান, রামদা, বল্লম, চাইনিজ কুড়ালসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় শনিবার রাতে মেঘনা থানায় হত্যা মামলা ও অস্ত্র উদ্ধারে পৃথক দু’টি মামলা হয়েছে ।

মেঘনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ বলেন, হত্যার ঘটনায় নিহত নাজমা বেগমের দেবর সিরাজ মিয়া বাদি হয়ে একটি হত্যা মামলা এবং পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে আরেকটি মামলা হয়েছে। দু’টি মামলায় চেয়ারম্যান ফারুক আব্বাসীকে প্রধান আসামী করা হয়েছে। হত্যা মামলায় এজাহাভূক্ত দেলোয়ার হোসেন নামে একজনকে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার রায়পাড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

কুমিল্লার ধ্বনি