ব্রেকিং:
নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও এতিমদের ঈদ বস্ত্র বিতরণ কুমিল্লায় ছুটির দিনে জমজমাট ঈদবাজার রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু থমকে যাওয়া টিসিবি’র পণ্য ফের চালু হচ্ছে শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ তে ‘বাইশে শ্রাবণ’ ছবির গান ‘এই শ্রাবণ’ গেয়ে ভক্তদের মন ভাসিয়ে দিলেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল সম্প্রতি লাচ্ছি-আনারসের শরবত তৈরি করে আবারো আলোচনায় এসেছেন কেকা ফেরদৌসি। পবিত্র মাহে রমজানে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ‘ডেট্রয়েটে’র মুসলিম-অমুসলিমরা এক সঙ্গে সাহরি গ্রহণ করে সম্প্রীতির এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। লা লিগায় মেসিদের ম্যাচে প্রথমবারের মত ধারাভাষ্য দিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
৭২

মেঘনায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রতনের প্রচারণা-গণসংযোগ

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০১৯  

 

কুমিল্লার মেঘনা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ রতন শিকদার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশী। তিনি দল অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে ওই উপজেলার বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। এছাড়া ওই উপজেলায় চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান পদে ডজনাধিক সম্ভাব্য প্রার্থী দলের মনোনয়ন সমর্থন প্রত্যাশায় দলের হাইকমান্ডসহ জেলা পর্যায়ের নেতাদের সঙ্গে জোর লবিং অব্যাহত রেখেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মেঘনা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ রতন শিকদার ওই উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ড, গ্রাম হাট-বাজারে প্রচার-প্রচারণা, গণসংযোগ, কর্মীসভা উঠান বৈঠক শুরু করেছেন। গতকাল সোমবার তিনি দলের স্থানীয় নেতাকর্মীদের নিয়ে উপজেলার লুটেরচর ইউনিয়নের মোহাম্মদপুর, কান্দারগাঁও, শেখেরগাঁও, সাতঘরিয়াকান্দি, দড়ি লুটেরচরসহ বেশ কয়েকটি গ্রামে গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, ‘ উপজেলায় আওয়ামী লীগ সুসংগঠিত। গত জাতীয় সংসদ নির্বাচনে এখানে দলের প্রার্থী বিপুল ভোটে জয় পেয়েছে। দীর্ঘদিন ধরে উপজেলা এলাকায় দলীয় বিভিন্ন সামাজিক কর্মকা- অবদান রেখে আসছি। নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিলে আমি জয়ী হবো এবং নদীমাতৃক উপজেলার গ্রামীণ জনপদের উন্নয়নের মাধ্যমে গ্রামকে শহরে পরিণত করতে সকলকে নিয়ে কাজ করবো। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর