ব্রেকিং:
বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি বাংলাদেশি পণ্যের রফতানি বাড়বে কলকাতায়: এফবিসিসিআই বিজেপি ক্ষমতায় আসার পরই ভারতে মুসলিম নিপীড়ন বেড়েছে বাংলাদেশি বিজ্ঞানীদের গুতুম মাছের কৃত্রিম প্রজনন কৌশল উদ্ভাবন এইচএসসি পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ সেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ স্বাভাবিক ‘সব আদালতে নিরাপত্তা বাড়ানো হবে’ কোরবানির ঈদ পর্যন্ত বিদেশি গরু প্রবেশ নিষিদ্ধ এরশাদের আসন শূন্য ঘোষণা, তিন মাসের মধ্যে নির্বাচন কথাবার্তায় সন্দেহ থেকে গ্রেফতার হলো মিন্নি ৩৬ কোটি টাকার ওষুধ ধ্বংস, জরিমানা দেড় কোটি একনেকে ৫ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন ব্যাংক কর্মকর্তাকে ধর্ষণের পর হত্যা, পাঁচজনের মৃত্যুদণ্ড বেশির ভাগ দুধেই সিসা: হাইকোর্টে বিএসটিআইয়ের রিপোর্ট বিশ্বকাপ শেষেও বিশ্বসেরা ওয়ানডে অলরাউন্ডারের মসনদে সাকিব বসানো হবে বজ্রপাত নিরোধক টাওয়ার বউয়ের তালাক নোটিশ পেয়ে খুশিতে দুধ দিয়ে গোসল করলেন স্বামী শান্তিরক্ষা মিশনে বঙ্গবন্ধুর নামে সম্মেলন কক্ষ

বুধবার   ১৭ জুলাই ২০১৯   শ্রাবণ ২ ১৪২৬   ১৪ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৭৭৮

মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক

প্রকাশিত: ২৫ জুন ২০১৯  

রাজধানীর উত্তরার ‘উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি করায় সিনিয়র স্টাফ মেল নার্স মনিরুল ইসলামের ওপর ফার্মেসির লোকেরা হামলা চালিয়েছে।

উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে সোমবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ওই সিনিয়র স্টাফ নার্স ‘বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন’র উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতাল শাখার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান বলে জানা গেছে।

পরবর্তীতে জড়িতদের বিচারের দাবি ও হামলার প্রতিবাদে রাত ৮টা থেকে হাসপাতালের নার্সরা তাদের কার্যক্রম বন্ধ করে জরুরি বিভাগের পাশের রাস্তায় অবস্থান কর্মসূচি পালন করছে।

এদিকে হামলার পর নার্সদের কার্যক্রম বন্ধ করে অবস্থান কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করেছেন হাসপাতালের চিকিৎসকরা।

আধুনিক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. জাকির হোসেন বলেন, অতর্কিত হামলায় মনিরুলের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে হাসপাতালটির সাধারণ সম্পাদক মো. ফয়সাল কবীর বলেন, ঘুমের ইনজেকশনে মেয়াদের তারিখ না থাকায় রোগীর স্বজনকে পরিবর্তন করে আনতে পাঠানো হয়। এর জেরে হঠাৎ করেই হাসপাতালের জরুরি বিভাগের সিনিয়র স্টাফ নার্স মনিরুল ইসলামের ওপর হামলা চালায় ফার্মেসির লোকজন। হামলায় ‘কাকরাইল ফার্মেসি’র ১০ থেকে ১২ লোক ছিল।

তিনি অভিযোগ করে বলেন, মনিরুলকে মারধরের সময় হামলাকারী বলতে থাকে, ‘তোরা কি জানিস না এটা যে কাকরাইল ফার্মেসির ইনজেকশন। জানার পরও কেন পরিবর্তনের জন্য পাঠালি?’

অবস্থানরত নার্সরা বলেন, নার্সের ওপর অন্যায়ভাবে হামলা চালানো হয়েছে। আমরা এর সুষ্ঠু বিচার চাই। 

নার্সদের অবস্থান কর্মসূচির কারণে বিপাকে পড়েছেন হাসপাতালের রোগীরা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর