ব্রেকিং:
সরকারকে বেকায়দায় ফেলতে পরিবহন ধর্মঘট,পণ্যের দাম বৃদ্ধির পাঁয়তারা! কয়েদি পোষাকে ফাঁসির অপেক্ষায় দিন গুণছেন সিরাজউদ্দৌলা দুর্ধর্ষ চোর ইসমাইল গ্রেফতার তিন ফার্মেসীকে জরিমানা মেকআপ এন্ড নেইল আর্ট বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা চাঁদা না পেয়ে ব্রিকফিল্ড ম্যানেজারকে পিটিয়ে আহত অসহ্য যন্ত্রনা নিয়ে পরীক্ষা দিচ্ছে তাহসিন পেট্রোল বোমা মামলায় মালামাল ক্রোকের আদেশ পেছাল শক্তিশালী দল গড়েছে কুমিল্লা ওয়ারিয়র্স বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ চিকিৎসকের জীবন বাঁচাতে সাহায্যের আবেদন ১০ লাখ টাকার সেগুন কাঠ আটক আবর্জনার স্তূপে ৭০ বস্তা পেঁয়াজ! সাজেকে চান্দের গাড়ির ভাড়া নির্ধারণ দৃশ্যমান হচ্ছে পদ্মা সেতুর আড়াই কিলোমিটার বেড়েছে ডলারের দাম ফোনের স্টোরেজ বাড়াবেন যেভাবে রোহিঙ্গাদের জন্য নেদারল্যান্ডের ৩৯ লাখ পাউন্ড অনুদান ক্যানসারের বিরুদ্ধে লড়তে সক্ষম কাঁচা মরিচ! র‌্যাবের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমকে হাইকোর্টে তলব

মঙ্গলবার   ১৯ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৫ ১৪২৬   ২১ রবিউল আউয়াল ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৪১৪১

মেয়াদোত্তীর্ণ তেল পুনরায় বোতলজাত, কারখানা সিলগালা

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

ঢাকার ধামরাইয়ে একটি ভোজ্যতেল তৈরির কারখানা থেকে নিষিদ্ধ শূকরের চর্বি ও মাছ-মুরগির পোল্ট্রি ফিড উদ্ধার করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে কারখানাটিকে ৭৫ লাখ টাকা জরিমানা করে সিলগালা করা হয়েছে।

শনিবার রাত ৮টার দিকে উপজেলার বাথুলি এলাকায় কেবিসি এগ্রো লিমিটেডের কারখানায় অভিযান চালান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা এমদাদুল হক ও ঢাকা জেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ আলমগীর।

 

 

সারওয়ার আলম বলেন, কেবিসি এগ্রো লিমিটেড বাংলাদেশে নিষিদ্ধ শূকরের চর্বি ও মাছ-মুরগির খাবার তৈরি ও বাজারজাত করছিল প্রতিষ্ঠানটি। অভিযান চালিয়ে অভিযোগের সত্যতা পাই। পরে কেবিসি এগ্রো’র জিএম তাপস দেবনাথ ও পরিচালক জাহিদুর রহমানের কাছ থেকে দুই লাখ ৯৮ হাজার ২৪০ মেট্রিক টন শূকরের মাংস, চর্বি ও হাড় আমদানির চালান ফরম উদ্ধার করা হয়।

 

সারওয়ার আলম আরো বলেন, বাজার থেকে মেয়াদোত্তীর্ণ সয়াবিন তেল সংগ্রহ করে রিফাইন করে পুনরায় বাজারজাত করার কারণে তাদেরকে ৭৫ লাখ টাকা জরিমানা ও কারখানা সিলগালা করা হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর