ব্রেকিং:
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উত্তর জেলা আ’লীগের পুষ্পস্তবক অর্পণ ৪৮ বছরেও নির্মিত হয়নি গণহত্যার স্মৃতিস্তম্ভ আন্তর্জাতিক ম্যাগাজিনের প্রচ্ছদে কুমিল্লার সন্তান গোমতীর বাঁধে অবৈধ ভাবে গাছ কাটার অভিযোগ বিশাল জয়ে শুরু কুমিল্লার বিপিএল মিশন জামাত থেকে সাবেক সচিব এর পদত্যাগ কুবি শিক্ষক সমিতি নির্বাচনে নীল দলের জয় ডাকাতিয়ায় বালু ডাকাতি রেলওয়ের জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ ‘জনগণের সেবার জন্যই পুলিশের জন্ম’ রাতের আধারে গোমতী যেন লুটের চর! এই দিনে হানাদার মুক্ত হয় চান্দিনা ডিজিটাল বাংলাদেশ দিবস আজ সান্ধ্য কোর্স বন্ধসহ ১৩ নির্দেশনা দিল ইউজিসি গুগল সার্চিংয়ে শীর্ষে সাকিব! অর্থ পাচার রোধে বিএফআইইউ’র নতুন নীতিমালা পাঁচ উপায়ে অর্থ সঞ্চয় করুন চিন্তা ছাড়াই! ‘জ্যোতিষশাস্ত্র ও রাশিফল’ ইসলাম যা বলে স্বর্ণজয়ী আরচ্যারী দলকে ক্রীড়া প্রতিমন্ত্রীর অভ্যর্থনা ঢাকায় মুক্তি পাচ্ছে ‘জুমানজি: দ্য নেক্সট লেভেল’

বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৮ ১৪২৬   ১৪ রবিউস সানি ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৮৩৫

মেয়েকে ধর্ষণ করতে বাবাকে অপহরণ!

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০১৯  

কুমিল্লায় মেয়েকে ধর্ষণের পরিকল্পনার অংশ হিসেবে বাবাকে অপহরণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অপহৃতকে উদ্ধারসহ অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। 

শনিবার রাতে কুমিল্লা মহানগরীর নেউড়া ইকো পার্ক এলাকার একটি ছয়তলা ভবন থেকে অপহৃতকে উদ্ধারসসহ অপহরণকারীকে আটক করা হয়। অপহৃত কুমিল্লা কোতোয়ালি থানার দৌলতপুর এলাকার বাসিন্দা। 

আটক অপহরণকারীর নাম জামাল মিয়া। তিনি জেলার বুড়িচংয়ের রাজাপুর ইউপির বারেশ্বর গ্রামে বাচ্চু মিয়ার ছেলে। তবে তিনি নগরীর নেউড়া এলাকার জহিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকেন।

কুমিল্লার অতিরিক্ত এসপি (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন বলেন, চিশতীয়া জুট মিলের সামনে থেকে একটি প্রাইভেটকারে আসা চারজন অটোরিকশার চালককে অপহরণ করে। পরে সন্ধ্যায় অপহৃতের মেয়ের মোবাইলে কল করে ৫০ হাজার টাকা মুক্তিপণ চায় অপহরণকারীরা। ভুক্তভোগীর মেয়েকে নগরীর নেউর এলাকায় যেতে বলে।

কিন্তু মেয়েটি রাত পৌনে ৯ টায় ওই এলাকায় যাওয়ার বদলে থানায় এসে ঘটনাটি জানায়। এমন অভিযোগ পেয়ে পুলিশের পৃথক টিম অভিযান চালিয়ে ইকো পার্ক এলাকার একটি ছয়তলা ভবনের নিচতলা থেকে শেকল বাঁধা অবস্থায় অপহৃত বাবাকে উদ্ধার করে। এ সময় অপহরণ চক্রের তিন সদস্য পালানোর সময় একজনকে আটক করা হয়। 

তিনি আরো বলেন, মূলত বাবাকে জিম্মি করে মেয়েকে ধর্ষণের জন্য এ ফাঁদ সৃষ্টি করেছে বলে অপহৃত বাবার দাবি। তার সামনে অপহরণকারীরা ধর্ষণের পরিকল্পনা বিষয়টি শুনার দাবি করেন তিনি। 

এদিকে এ ঘটনায় চারজনকে আসামি করে থানায় একটি মামলা হয়েছে। সেই মামলায় আটক জামালকে গ্রেফতার দেখিয়ে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর