ব্রেকিং:
রাজনীতির সীমানা পেরিয়ে শেখ হাসিনা কালজয়ী রাষ্ট্রনায়ক: কাদের ভুল নীতিতে ডুবছে পাকিস্তান, সঠিক নীতিতে এগোচ্ছে বাংলাদেশ চলমান ‘লকডাউন’ ২৩ মে পর্যন্ত বাড়ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর নামে সড়ক, শেখ হাসিনার নামে বাড়ি ফিলিস্তিনে পশ্চিমবঙ্গে লকডাউন, বাংলাদেশিদের রবিবার থেকে এনওসি দেওয়া হবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনের চার দশক পূর্তিতে তথ্যচিত্র ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টাউকটে’ তিন ওয়ানডে খেলতে ঢাকায় শ্রীলংকা ক্রিকেট দল ইসরায়েলকে সমর্থন জানিয়ে বাইডেনের ফোন ফিলিস্তিনে ইসরায়েলের হামলায় নিহত বেড়ে ১৪৯ ফের বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঈদ উপলক্ষে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর উপহার আরো সাতদিন বাড়ছে লকডাউন, রোববার প্রজ্ঞাপন করোনায় ভাই হারালেন মমতা ব্যাংক-বিমা ও শেয়ারবাজার খুলছে কাল গাজায় ৪০ মিনিটে ৪৫০ ক্ষেপণাস্ত্র ছুড়ল ইসরায়েল স্বাস্থ্যবিধি পালনে সর্বোচ্চ সতর্কতার আহ্বান কাদেরের দেশেই টিকা উৎপাদনের ব্যবস্থা নিয়েছি: প্রধানমন্ত্রী উপকূলের ঘরে ঘরে ডিজিটাল ব্যাংক ভারতে আটকে পড়া বাংলাদেশিদের ফেরার ব্যবস্থা ঈদের পর
  • রোববার   ১৬ মে ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২ ১৪২৮

  • || ০৩ শাওয়াল ১৪৪২

মোবাইলে অন্যজনের সঙ্গে প্রবাসীর স্ত্রী কথা, অতঃপর...

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ এপ্রিল ২০২১  

নোয়াখালীর সুবর্ণচরে জহুরা খাতুন (২৫) নামে এক প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার করে পুলিশ। বুধবার দুপুর ১টার দিকে লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এর আগে বুধবার ভোর রাতে সে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 

নিহত জহুরা খাতুন (২৫), উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের শাহজাহানের বাড়ির প্রবাসী নুর উদ্দিনের স্ত্রী। 

চরজব্বর থানার এসআই মো. নুরুল ইসলাম জানান, বুধবার ওই গৃহবধূ সেহরি খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যান। ভোর বেলা কোনো এক সময়ে সে নিজ ঘরে আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। সকালে গৃহবধূর ঘুম থেকে উঠতে বিলম্ব হচ্ছে দেখে শাশুড়ি তার শয়ন কক্ষে গেলে ঝুলন্ত লাশ দেখতে পায়।

পুলিশ জানায়, নিহত গৃহবধূর স্বামী বিদেশে থাকের। স্বামী না থাকায় ওই গৃহবধূ মোবাইল ফোনে অন্য কারো সঙ্গে কথা বলতেন। এ ঘটনা জানাজানি হয়ে যায়। এ নিয়ে মোবাইল ফোনে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওই গৃহবধূ আত্মহত্যা করে বলে পুলিশের ধারণা।

তবে স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের পরিবার এ ঘটনাকে হত্যা বলে দাবি করছে।

চরজব্বর থানার ওসি মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।