ব্রেকিং:
বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ থাকছে বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সহায়তা দিতে আগ্রহী মিশর করোনায় প্রতি তিনজনে এক জন পুলিশ সুস্থ হচ্ছে হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান, গভীর সুন্দরবন থেকে ছয় কিশোরকে উদ্ধার বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য করোনা মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা করোনা আক্রান্ত বাবার কষ্ট সহ্য করতে না পেরে মেয়ের আত্মহত্যা করোনায় আক্রান্ত কুমেক হাসপাতালের ১৯ জন স্বাস্থ্যকর্মী চাঁদপুরে নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৭ জনের করোনা শনাক্ত কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪০ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২৩
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৫৬১০

যেনতেনভাবে এমপি হতে চাই না : মাশরাফি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের মাধ্যমে নির্বাচিত হতে চাই।

তিনি বলেন, জনগণ যে সিদ্ধান্ত দেবেন, আমি সেই সিদ্ধান্ত মাথা পেতে নেব। যেনতেনভাবে এমপি নির্বাচিত হতে চাই না। প্রতিদ্বন্দ্বী প্রার্থীর প্রতি আমার সম্মান ও শ্রদ্ধা রয়েছে। আমি প্রতিহিংসার রাজনীতি পছন্দ করি না।

মঙ্গলবার রাত ৮টায় জেলা পরিষদ মিলনায়তনে নড়াইল-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা নড়াইলের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন। মাশরাফির পক্ষ থেকে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মাশরাফি বিন মর্তুজা বলেন, অতিউৎসাহী কোনো নেতাকর্মী যেন বিরোধী প্রার্থীর প্রতি কোনো প্রকার অসদাচরণ না করে সেদিকে আপনারা সবাই খেয়াল রাখবেন। এমপি নির্বাচিত হলে নড়াইলের সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকব। আপনারা আমার পাশে থাকলে জেলার বিভিন্ন সমস্যা সমাধান করতে পারব।

মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন নড়াইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মীর্জা নজরুল ইসলাম, এনামুল কবির টুকু, কার্ত্তিক দাস, শামীমুল ইসলাম, সাইফুল ইসলাম, মলয় নন্দী, হাফিজুল করিম নিলু, মনীর চেধুরী ও মুন্সি আদাদুর রহমান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর