ব্রেকিং:
ভারতের তৈরি ভ্যাকসিন নিয়ে করোনা আক্রান্ত স্বাস্থ্যমন্ত্রী তালিকা হচ্ছে কিশোর অপরাধীদের, বাদ যাবে না ‘বড় ভাইরাও’ রোহিঙ্গা গণহত্যা মামলা, আইনজীবীদের টিম গঠন করবে কমনওয়েলথ প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’ বিজয় দিবসের আগেই পদ্মা জয় দেশে দ্বিতীয় সাইবার ফরেনসিক ল্যাব হচ্ছে চট্টগ্রামে সাশ্রয়ী মূল্যে সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে-প্রধানমন্ত্রী বিএনপির আমলে দেশে ধর্ষণের ঘটনা বেশি হয়েছে সম্পদ ওয়াকফ করে দেবন বেগম জিয়া, বঞ্চিত হচ্ছেন তারেক-শর্মিলা! নোয়াখালীতে বিএনপি নেতার হামলায় ছাত্রলীগ নেতা গুরুতর আহত আসামিকে ছয় মাস পর পর দিতে হবে ডোপ টেস্ট কৃষকদের চাপে সংশোধন হচ্ছে ভারতের কৃষি আইন ৩ ক্ষেত্রে গুরুত্ব দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর আজ থেকে বিমানে `করোনামুক্ত` সনদ বাধ্যতামূলক ছেঁড়া পায়জামায় বিয়ের আসরে আদিত্য নারায়ণ....! আড়তে পচছে পেঁয়াজ, বাজারে কমছে দাম সঞ্চয়পত্রে বিনিয়োগ: কেউ পারবেন সর্বোচ্চ দেড় কোটি, কেউ এক কোটি রোহিঙ্গাদের জন্য দেশের ক্ষতি হচ্ছে: কাদের হাম-রুবেলা টিকাদান শুরু ১২ ডিসেম্বর যুবলীগকে অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ থাকতে হবে
  • শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

১৮

রাউজানে মুরগিচোর ধরতে পুলিশ-ফায়ার সার্ভিসের লঙ্কাকাণ্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

মুরগি চোর ধরতে দৌড়াচ্ছেন এলাকাবাসী আর পুকুরে ঝাঁপ দিলো চোর। পরে তাকে ওঠাতে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশকে ডাকতে হয়। শনিবার সকালে রাউজানের পূর্ব গুজরা ইউপির আধার মানিক গ্রামের অলিমিয়া হাটে এ ঘটনা ঘটেছে। 

স্থানীয় ইউপি সদস্য দিদারুল আলম জানান, সকালে অলিমিয়া হাটের মো. বশরের দোকানে আটটি মুরগি বিক্রি করতে আসেন পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ছিটিয়াপাড়ার জাহাঙ্গীর আলমের ছেলে জিসান। প্রায় সময় তিনি মুরগি বিক্রি করতে বাজারে আসতেন। সকালে মুরগি নিয়ে আসায় সন্দেহ হয় বশরের। 

এসময় তিনি জিসানকে মুরগি কোথা থেকে এনেছে জিজ্ঞাসা করলে তিনি মুরগি ফেলে দৌড়ে পালান। এক পর্যায়ে ওই ব্যবসায়ী ও স্থানীয় জনতা তাকে পাকড়াও করার চেষ্টা করলে তিনি বাজারের পার্শ্ববর্তী স্থানীয়ভাবে পরিচিতি 'জাইম্যা পুকুর' নামের একটি পুকুরে ঝাঁপ দেন। স্থানীয় জনতা তাকে পুকুর থেকে ওঠানোর চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। 

পরে পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি (তদন্ত) কেন্দ্রের পুলিশকে খবর দেয়া হয়। এরপর এএসআই হাসানের নেতৃত্বে ঘটনাস্থলে পুলিশ আসে। পুলিশের ডাকে জিসান পুকুর থেকে না উঠলে পরে রাউজান ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স সার্ভিসের কর্মীদের খবর দেয়া হয়। তারা আসার প্রায় আড়াই ঘণ্টা পরও জিসান পুকুরেই ছিলেন। অবশেষে ফায়ার সার্ভিসের ৮ কর্মীর মধ্যে ৬ কর্মী পুকুরে নেমে তাকে তুলে আনেন। পুকুর থেকে ওঠানোর পর চোর জিসানকে স্থানীয় পূর্ব গুজরা পুলিশ ফাঁড়ি (তদন্ত) কেন্দ্রের কাছে হস্তান্তর করা হয়েছে। 

তিনি আরো জানান, জিসান আরো কয়েকটি মুরগি চুরি করেছেন বলে তার বাড়ি ছিটিয়াপাড়ার লোকজনের কাছে জানতে পেরেছি।

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর