ব্রেকিং:
তদন্তে গাফিলতি প্রমাণিত হলে দৃষ্টান্তমূলক ব্যবস্থা: রেলমন্ত্রী টুটুলের আবিষ্কার: পলিথিন থেকে জ্বালানি বাংলাদেশের ফুটবলে চমক উপহার দিতে চায় ব্রাজিল জঙ্গিবাদের রূপ দিতে আবির্ভাব হয় সাম্প্রদায়িক অশুভ শক্তি চার ব্যক্তি ও প্রতিষ্ঠানকে প্রধানমন্ত্রীর অনুদান রাজধানীতে ৫০ কোটি টাকার সাপের বিষ উদ্ধার ভারতের দূর্বল জায়গায় আঘাত করবে বাংলাদেশের স্পিন অস্ত্র! মাদকাসক্ত হলেই সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা রিকশা চালক শিশু স্বপ্না ডাক্তার হতে চায় ১১ বছরে ৩৩৯টি কলেজ সরকারিকরণ করা হয়েছে: সংসদে শিক্ষামন্ত্রী রাজনৈতিক স্থিতিশীলতায় বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় রোহিঙ্গাদের ফেরাতে মিয়ানমারকে বোঝানোর জন্য চীনের প্রতি আহ্বান বৃদ্ধা মাকে সড়কে ফেলে গেলো সন্তান, ওসি দিলেন বুকে ঠাঁই জেনারেল আজিজ- একজন নিবেদিতপ্রাণ গলফার সেনাপ্রধান ‘প্রাণ-মিল্কভিটা-আড়ংসহ পাস্তুরিত সব দুধই মানহীন’ বঙ্গবন্ধু মেডিকেলে লিভার প্রতিস্থাপনে সফল অস্ত্রোপচার ২০৩০ সালের মধ্যে দারিদ্র্য শূন্যের কোটায় আসবে কালো সোনা সাদা করে হাজার কোটি টাকা পাচ্ছে সরকার মেয়াদোত্তীর্ণ ইনজেকশনে আপত্তি, নার্সকে পেটাল ফার্মেসির লোক ২৮ জুন বসবে পদ্মা সেতুর ১৪তম স্প্যান

বৃহস্পতিবার   ২৭ জুন ২০১৯   আষাঢ় ১৪ ১৪২৬   ২৩ শাওয়াল ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫২৮১

রাজনীতি করি মানুষের জন্য: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আমি রাজনীতি করি মানুষের জন্য। রাজনীতি করি এ অবহেলিত নাঙ্গলকোটের মানুষকে শিক্ষিত, ভদ্র ও উন্নতি করার জন্য। গত দশ বছর আমাকে কেউ ফুলের মালা পরাতে পারেনি। আমি ফুলের গন্ধ চাই না। চাই মানুষের গায়ের সুঘ্রাণ।

বৃহস্পতিবার রাতে নাঙ্গলকোট পৌরসভার এ আর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের আয়োজনে পথসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এ আসনে দশ বছরে অনেক উন্নতি হয়েছে। যার প্রমাণ এ উপজেলার প্রতিটি ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌঁছেছে। পৌরসভাকে গ শ্রেণি থেকে ক শ্রেণিতে উন্নত করেছি। তাই উন্নয়ন অব্যাহত রাখতে আমাকে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, এ পথসভা আমার হাজার হাজার বোনেরা উপস্থিত রয়েছেন। আর আপনাদের কোলে যে ছোট্ট শিশু রয়েছে, এরা আমার ভাগ্নে-ভাগ্নি। এদের দায়িত্ব আমি নিলাম। এরাই একদিন বড় হয়ে ভালো মানুষের মতন এ দেশকে এগিয়ে নিবে। দেশকে ভালোবাসবে, দেশের মানুষকে ভালোবাসবে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি ডা. একেএম মনিরজ্জামান খাঁন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক রপিকুল হোসেন, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, সালাউদ্দিন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, অধ্যাপক জয়নাল আবেদীন, অধ্যক্ষ ছাদেক হোসেন, তহিদুর রহমান মজুমজার, মন্ত্রীর মেয়ে নাফিজা কামাল, তাছফি কামাল, অধ্যাপক নুরুল্লাহ মজুমদার, চেয়ারম্যান আবু তাহেরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর