ব্রেকিং:
স্বাধীনতা বিরোধীরা এখনো ষড়যন্ত্র করছে: আইনমন্ত্রী কর্মসৃজন প্রকল্পে দুর্নীতি, ২১ জেলায় দুদকের অভিযান ৯৯৯ এ ফোন করে উদ্ধার হলেন ২০০ লঞ্চ যাত্রী পাকিস্তানকে ছাড়িয়ে বিশ্বের সবচেয়ে বেশি পশু কোরবানি বাংলাদেশে বন্যাদুর্গতদের পুনর্বাসনে রয়েছে ১২০ কোটি টাকা বরাদ্দ ঘুষদাতার বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে: প্রধানমন্ত্রী হুজুর সেজে ধর্ষককে ধরলেন পুলিশ কর্মকর্তা বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর ডেঙ্গুর বিস্তার রোধে জনসচেতনতা জরুরি বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩ ইন্দোনেশিয়া ও ফিলিপাইনের রমণীদের পছন্দ বাংলাদেশি ছেলে রোহিঙ্গা নির্যাতন তদন্তে ঢাকায় মিয়ানমারের তদন্ত দল টাইগারদের হেড কোচ হলেন রাসেল ডমিঙ্গো ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’ ১৫ আগস্টের হত্যাকাণ্ড ছিল মুক্তিযুদ্ধের বিরুদ্ধে কুমিল্লায় র‌্যাবের অভিযানসাড়ে ৫০০ ইয়াবাসহমাদক ব্যবসায়ী আটক স্মার্টকার্ড পাবে ছয় বছরের শিশুও! ডেঙ্গু আক্রান্তদের ৮৪ শতাংশ সুস্থ হয়ে ফিরেছেন ল্যান্ড ফোনের মাসিক লাইন রেন্ট বাতিল প্রসব বেদনা নিয়েই ছয় কিলোমিটার হাঁটলেন কাশ্মীরি মা

সোমবার   ১৯ আগস্ট ২০১৯   ভাদ্র ৩ ১৪২৬   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
৫৩১৭

রাজনীতি করি মানুষের জন্য: পরিকল্পনামন্ত্রী

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, আমি রাজনীতি করি মানুষের জন্য। রাজনীতি করি এ অবহেলিত নাঙ্গলকোটের মানুষকে শিক্ষিত, ভদ্র ও উন্নতি করার জন্য। গত দশ বছর আমাকে কেউ ফুলের মালা পরাতে পারেনি। আমি ফুলের গন্ধ চাই না। চাই মানুষের গায়ের সুঘ্রাণ।

বৃহস্পতিবার রাতে নাঙ্গলকোট পৌরসভার এ আর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের আয়োজনে পথসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এ আসনে দশ বছরে অনেক উন্নতি হয়েছে। যার প্রমাণ এ উপজেলার প্রতিটি ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌঁছেছে। পৌরসভাকে গ শ্রেণি থেকে ক শ্রেণিতে উন্নত করেছি। তাই উন্নয়ন অব্যাহত রাখতে আমাকে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে জয়যুক্ত করতে হবে।

তিনি বলেন, এ পথসভা আমার হাজার হাজার বোনেরা উপস্থিত রয়েছেন। আর আপনাদের কোলে যে ছোট্ট শিশু রয়েছে, এরা আমার ভাগ্নে-ভাগ্নি। এদের দায়িত্ব আমি নিলাম। এরাই একদিন বড় হয়ে ভালো মানুষের মতন এ দেশকে এগিয়ে নিবে। দেশকে ভালোবাসবে, দেশের মানুষকে ভালোবাসবে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক এমপি ডা. একেএম মনিরজ্জামান খাঁন, উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক রপিকুল হোসেন, সদস্য সচিব অধ্যক্ষ আবু ইউছুফ, সালাউদ্দিন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, অধ্যাপক জয়নাল আবেদীন, অধ্যক্ষ ছাদেক হোসেন, তহিদুর রহমান মজুমজার, মন্ত্রীর মেয়ে নাফিজা কামাল, তাছফি কামাল, অধ্যাপক নুরুল্লাহ মজুমদার, চেয়ারম্যান আবু তাহেরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর