ব্রেকিং:
৪৩০০ পুকুরে সরকারি খরচে মাছ চাষের উদ্যোগ ফেসবুকের পাসওয়ার্ড ও তথ্য হাতিয়ে নিচ্ছে যে ২৫ অ্যাপ ‘স্বাস্থ্যবিধি মেনে দেশের উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখতে হবে’ ‘ত্রাণচোর ও অপরাধী ধরা হচ্ছে, বিএনপির নেতা-কর্মীকে নয়’ গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে: বিদ্যুৎ সচিব বিএনপি উন্নয়নেও নেই, দুর্দিনেও নেই ‘বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম পরিবর্তন করতে হবে’ দেশে একদিনে আরো ৫৫ মৃত্যু, নতুন শনাক্ত ২৭৩৮ ‘মাধ্যমিকে সাইন্স, আর্টস, কমার্স নামে বিভাজন থাকবে না’ আগামী সাড়ে তিন বছরে ফরিদগঞ্জের কোনো কাজই বাকি থাকবে না `প্রধানমন্ত্রীর সহায়তা` তালিকা নিয়ে আইনমন্ত্রীর ক্ষোভ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ শয্যার সেন্ট্রাল অক্সিজেন সরবরাহ চাঁদপুরে নতুন ৩২ জনের করোনা পজিটিভ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত বেড়ে ১১৭৮ কুমিল্লায় আরো ৮৬ জন করোনায় আক্রান্ত চামড়াশিল্প রক্ষায় আসছে একগুচ্ছ প্রণোদনা সবাই মাস্ক পরলে ৯০ ভাগ করোনা নিয়ন্ত্রণ সম্ভব জমির রেজিস্ট্রেশন ফি কমল ত্রাণ পেয়েছে ৭ কোটি ৩৫ লাখ মানুষ কোভিড-১৯ চিকিৎসা শুরু করছে বিএসএমএমইউ
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

৬৬

রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

নাট্যাভিনেত্রী মেহজাবিন চৌধুরীর সঙ্গে নির্মাতা আদনান আল রাজীবের প্রেমের গুঞ্জন অনেক দিনের।  এ গুঞ্জনের হাওয়া শুধু প্রেমের মাঝেই সীমাবদ্ধ থাকেনি, গিয়ে ঠেকেছে বিয়ে পর্যন্তও। কিন্তু বিষয়টিকে বারবার গুজব বলেই চালিয়েছেন তারা দুজন। সম্প্রতি এই দুজনের একসঙ্গে একটি ভিডিও ভাইরাল হয়। যেটি নিয়ে শোবিজ অঙ্গন থেকে ভক্ত মহলে নতুন করে গুঞ্জনের ডালপালা গজাতে থাকে। এবার সেই ভিডিও নিয়ে মুখ খুলেছেন মেহজাবিন। 
মেহজাবিনের কথার আগে ফিরে যাই সেই ভিডিওটির বিষয়ে। সম্প্রতি ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে- রাজধানীর বসুন্ধরা শপিংমলে নির্মাতা আদনান আল রাজীবের হাত ধরে ঘুরছেন মেহজাবিন। এসময় মেহজাবিনের পরণে ছিলো সাদা, কালো স্ট্রাফের টপস, চোখে কালো চশমা এবং রাজিবের পরণে ছিলো শার্ট ও কালো রঙ্গের জিনসপ্যান্ট। 

তাদের হাত ধরে হাঁটার ভিডিওটি এরপরেই সামাজিক যোগাযোগ মাধ্যম সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। পরবর্তীতে যা রীতিমতো ভাইরাল হয়। ভিডিওটি দেখার পর তাদের সম্পর্ক নিয়ে সবার মধ্যে নতুন করে গুঞ্জন শুরু হয়। 

এবার সেই ভাইরাল ভিডিওর প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে মেহজাবিন বলেন, ভিডিওটি আমি দেখেছি। শুক্রবার বিকেলে আমরা মার্কেটে গিয়েছিলাম। ভক্তদের কেউ সেখান থেকে ভিডিওটি করে হয়তো ইউটিউবে আপলোড করেছে। এ নিয়ে তেমন কিছু বলার নেই। 

তিনি আরো বলেন, ভিডিওতে তো সবই আছে। যা দেখেছে তাই তো। আমি একজন মানুষের হাত ধরেছি। একজন নির্মাতা কিংবা অন্য কোনো কিছু না। আশপাশে অনেক মানুষ, তাই হাত ধরেছি। অনেক দ্রুতগতিতে হেঁটে যেতে চেয়েছি।

এদিকে সম্প্রতি একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন মেহজাবিন। বিজ্ঞাপনচিত্রের পরিচালক ভারতীয়। রাজধানীর লা মেরিডিয়িান হোটেলে বিজ্ঞাপনিটির দৃশ্যধারণ করা হয়েছে। 

কুমিল্লার ধ্বনি