ব্রেকিং:
ক্রিকইনফোর একাদশেও সাকিব, নেই কোহলি রোহিঙ্গা সংকট নিয়ে জাতিসংঘ মহাসচিবের উদ্বেগ রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি জেলা হাসপাতালগুলো দালালমুক্ত করার নির্দেশ জঙ্গি-চরমপন্থীদের আবির্ভাব যেন না হয়: ডিসিদের স্বরাষ্ট্রমন্ত্রী মাছ উৎপাদনে আমরা প্রথম হতে চাই: প্রধানমন্ত্রী নয়ন বন্ডের ঘনিষ্ঠ রিশান ফরাজী গ্রেফতার ক্রাইস্টচার্চে নিহতদের স্বজনদের হজ করাবে সৌদি কঙ্গোতে ইবোলা সংক্রমণ: ‘বৈশ্বিক জরুরি অবস্থা’ ঘোষণা মাটির নিচে মিলল অনন্ত জলিলের ২০ লাখ টাকা (ভিডিও) রিফাত হত্যায় মিন্নি জড়িত থাকার ভয়ংকর তথ্য জানালেন তদন্ত কর্মকর্তা বাংলাদেশে খাদ্য-নিরাপত্তা বেড়েছে পাসের হারে সারা দেশে কুমিল্লা বোর্ড প্রথম দুদকের অভিযানে সরকারি ওষুধ বেচতে গিয়ে ধরা খেল নার্স বাংলাদেশে বিলুপ্তি’র পথে শতাধিক দেশীয় মাছ কুমিল্লা শিক্ষা বোর্ডে সবার উপরে চাঁদপুর, নিচে ফেনী মিন্নির ১০দিনের রিমান্ড চায় পুলিশ বাংলাদেশে গুগল ম্যাপে যুক্ত হলো নতুন ফিচার বন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান গাপটিলের সেই থ্রো নিয়ে কথা বলল আইসিসি

শুক্রবার   ১৯ জুলাই ২০১৯   শ্রাবণ ৩ ১৪২৬   ১৬ জ্বিলকদ ১৪৪০

কুমিল্লার ধ্বনি
২০

রাস্তায় উড়ছে লক্ষ টাকা, যে যেমন পারলেন নিলেন কুড়িয়ে! (ভিডিও)

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

কথায় বলে শহরের রাস্তায় টাকা উড়ে বেড়ায়। অসতর্কতায় এমন কথারই বাস্তব প্রতিফলন ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। হঠাৎ রাস্তায় ছড়িয়ে পড়লো লক্ষ লক্ষ টাকা। সিনেমার দৃশ্যের মতোই টাকা ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন রাস্তায় পড়ে থাকা টাকা। কুড়িয়ে নিতে হাইওয়ের ধারে গাড়ি থামিয়ে নেমে পড়লেন চালকরাও। যে যেমন পারলেন টাকা কুড়িয়ে নিলেন। পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছাল, ততক্ষণে পকেট ভরে যে যার মতো চলে গেছে। কেউ কেউ ভিডিও করলেন রাস্তায় টাকা উড়ার দৃশ্যের। 

মনে করা হচ্ছে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাকে করে। কিন্তু অসাবধানতার বশে ঠিক করে লাগানো হয়নি ট্রাকের পেছনের দরজা। আর তাতেই বিপত্তি। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ করে খুলে যায় ট্রাকের দরজা। আর টাকা বেশ কিছু দূর যাওয়ার পরে টনক নড়ে ট্রাক চালকের। কিন্তু ততক্ষণে হাইওয়ের রাস্তা ভরে গেছে কড়কড়ে ডলারের নোটে। 

খবর পেয়ে কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। কিন্তু ততক্ষণে টাকা নিয়ে চম্পট দিয়েছেন অনেকেই। কেউ কেউ কুড়ানো টাকা তুলে দিলেন পুলিশের হাতে। পুলিশও তড়িঘড়ি রাস্তা থেকে টাকা তুলে জমা করতে শুরু করে।  

ডানউডি পুলিশের এক আধিকারিক জানান, ঘটনাটি ঘটেছে ট্রাক-চালকের গাফিলতিতে। কিন্তু এভাবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেয়া চুরির সামিল। সিসিটিভি ফুটেজ থেকে কারা কারা টাকা কুড়িয়ে চম্পট দিয়েছেন, তা জানার চেষ্টা করা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার এ ভাবে কুড়িয়ে নেয়া হয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর