ব্রেকিং:
আবরার হত্যায় রুমমেট মিজান পাঁচ দিনের রিমান্ডে সড়ক পরিবহন আইন কার্যকর ১ নভেম্বর থেকে ধরা খেয়ে ৫১ লাখ টাকা দেনমোহরে বিয়ে করলেন পুলিশ কর্মকর্তা মিস ইউনিভার্স বাংলাদেশ হলেন শিরিন আক্তার শিলা বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫ সরকারি জমিতে বস্তি, নিয়ন্ত্রণ বেসরকারি বিসিবির আশ্বাসে ক্রিকেটারদের আন্দোলন স্থগিত ক্যাসিনোকাণ্ড: দুই এমপিসহ ২২ জনের বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা রেমিট্যান্স আয়ে এগিয়ে মধ্যপ্রাচ্যের প্রবাসীরা বিমান উড্ডয়নে যত্নবান হতে হবে: প্রধানমন্ত্রী ব্রাহ্মণপাড়ায় শিক্ষার্থীদের ওপর বহিরাগতদের হামলা ৪ কি. মি. জ্যামের নেপথ্যে.. এলাকাবাসীর হাতে ইয়াবা সম্রাট আটক পেঁয়াজের ন্যায্যমূল্য নিশ্চিতে বিশেষ অভিযান সংস্কারের অভাবে সড়কের বেহাল দশা কোটি টাকা নিয়ে উধাও এনজিও! ইসলামের বিরুদ্ধে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি সেতুর অভাবে ভোগান্তিতে ২০ হাজার মানুষ পুলিশের সাথে সাংবাদিকদের মতবিনিময় আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা?

বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
৭১

রাস্তায় উড়ছে লক্ষ টাকা, যে যেমন পারলেন নিলেন কুড়িয়ে! (ভিডিও)

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

কথায় বলে শহরের রাস্তায় টাকা উড়ে বেড়ায়। অসতর্কতায় এমন কথারই বাস্তব প্রতিফলন ঘটল মার্কিন যুক্তরাষ্ট্রের আটলান্টায়। হঠাৎ রাস্তায় ছড়িয়ে পড়লো লক্ষ লক্ষ টাকা। সিনেমার দৃশ্যের মতোই টাকা ছড়িয়ে পড়তে থাকে রাস্তায়। গাড়ি থেকে নেমে যে যেমন পারলেন কুড়িয়ে নিলেন রাস্তায় পড়ে থাকা টাকা। কুড়িয়ে নিতে হাইওয়ের ধারে গাড়ি থামিয়ে নেমে পড়লেন চালকরাও। যে যেমন পারলেন টাকা কুড়িয়ে নিলেন। পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছাল, ততক্ষণে পকেট ভরে যে যার মতো চলে গেছে। কেউ কেউ ভিডিও করলেন রাস্তায় টাকা উড়ার দৃশ্যের। 

মনে করা হচ্ছে এটিএম বা ব্যাঙ্কের জন্য টাকা নিয়ে যাওয়া হচ্ছিল ট্রাকে করে। কিন্তু অসাবধানতার বশে ঠিক করে লাগানো হয়নি ট্রাকের পেছনের দরজা। আর তাতেই বিপত্তি। আই-২৮৫ হাইওয়ে দিয়ে যাওয়ার সময়ে হঠাৎ করে খুলে যায় ট্রাকের দরজা। আর টাকা বেশ কিছু দূর যাওয়ার পরে টনক নড়ে ট্রাক চালকের। কিন্তু ততক্ষণে হাইওয়ের রাস্তা ভরে গেছে কড়কড়ে ডলারের নোটে। 

খবর পেয়ে কিছুক্ষণ পরেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয় পুলিশ। কিন্তু ততক্ষণে টাকা নিয়ে চম্পট দিয়েছেন অনেকেই। কেউ কেউ কুড়ানো টাকা তুলে দিলেন পুলিশের হাতে। পুলিশও তড়িঘড়ি রাস্তা থেকে টাকা তুলে জমা করতে শুরু করে।  

ডানউডি পুলিশের এক আধিকারিক জানান, ঘটনাটি ঘটেছে ট্রাক-চালকের গাফিলতিতে। কিন্তু এভাবে রাস্তা থেকে অন্যের টাকা কুড়িয়ে নেয়া চুরির সামিল। সিসিটিভি ফুটেজ থেকে কারা কারা টাকা কুড়িয়ে চম্পট দিয়েছেন, তা জানার চেষ্টা করা হচ্ছে। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রায় ১ লক্ষ মার্কিন ডলার এ ভাবে কুড়িয়ে নেয়া হয়েছে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর