ব্রেকিং:
দুর্ঘটনা রোধে নতুন প্রযুক্তি উদ্ভাবন শিক্ষার্থীদের রিফাতকে হারিয়ে স্বজনদের আর্তনাদ কুমিল্লায় ফের অস্থির পেঁয়াজের দর জেএসসি’র প্রবেশপত্রে ভুল সংশোধন ২৯ অক্টোবর পর্যন্ত এবার আঙুলের রিং হবে স্মার্ট! যে মাছ দেখামাত্র মেরে ফেলার পরামর্শ! শ্বশুরকে বিষ দিয়ে হত্যা করল বড় বউ! রাজীবের সঙ্গে ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেহজাবিন একটি মিষ্টি কুমড়ার ওজন ৯৮৬ কেজি! বিসিবিতে ক্ষুব্ধ ক্রিকেটাররা! সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দাবি মেনে নিল প্রশাসন আশ্রয়ণ প্রকল্পের নতুন ঘর পেলো তিনশ’ গৃহহীন পরিবার হা’মলা থেকে রক্ষায় মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসাছাত্ররা স্বাবলম্বী হতে গিয়ে ৬৯ বছরে বিয়ে, বাবা হলেন ৭১-এ পাঠাগার আছে,পাঠক কই? শিক্ষার্থীদের নির্যাতনের সময় বাজানো হয় গান কুবির প্রথম সমাবর্তন ২৭শে জানুয়ারি সূর্যের আলো ও পানি দিয়ে গ্যাস-বিদ্যুৎ উপাদান অল্পের জন্য রক্ষা পেলো ইন্টার মিলান পরিকল্পিতভাবে দাঙ্গা সৃষ্টিতে জামায়াত শিবিরের চক্রান্ত!

মঙ্গলবার   ২২ অক্টোবর ২০১৯   কার্তিক ৬ ১৪২৬   ২২ সফর ১৪৪১

কুমিল্লার ধ্বনি
১১৬

রেলওয়ের জমি দখল করে বাড়ি-রেস্টুরেন্ট নির্মাণের অভিযোগ

প্রকাশিত: ২০ জুন ২০১৯  

কুমিল্লার সদর দক্ষিণে রেলওয়ের জমি দখল করে বাড়ি, দোকান, কারখানা স্থাপনের অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। রেলওয়ে কর্তৃপক্ষের বাধার মুখেও প্রভাবশালীদের সহায়তায় দখলবাজি চালিয়ে যাচ্ছেন তিনি।

অভিযুক্ত জাবেদ মিয়া উপজেলার দৌয়ারা গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

রেলওয়ে কুমিল্লার সিনিয়র উপ-সহকারী প্রকৌশলী রাম নারায়ণ ধর জানান, ময়নামতি রেলওয়ে ক্রসিং সংলগ্ন রেল লাইনের জমিতে টিনশেড বাড়ি, রেস্টুরেন্ট, ওয়ার্কশপ নির্মাণ করেছেন জাবেদ মিয়া। বার বার বাধা দেয়ার পরও দখলবাজি থামেনি তার। এ বিষয়ে কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ি ও সদর দক্ষিণ থানায় অভিযোগ করা হয়েছে। এছাড়া বিভাগীয় রেলওয়ে ম্যানেজার ও আইডব্লিউকে জানানো হয়েছে।

অভিযুক্ত জাবেদ মিয়া জানান, আমার বাবা রেল কর্তৃপক্ষকে জমিরর সঠিক দাম দিয়ে আমার বাবা বিএস খতিয়ান নিয়েছেন। তাই আমরা দীর্ঘদিন ধরে এ জমি ভোগ করছি।

কুমিল্লা লাকসামের আইডব্লিউ কাওসার হামিদ বলেন, রেলওয়ের জমি দখলের বিরুদ্ধে আমিও একটি মামলা করেছি। রেল কর্তৃপক্ষ উচ্ছেদে যাওয়ায় তাদের বাধা দেয়া হয়েছে।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর