ব্রেকিং:
বঙ্গবন্ধুর জন্মশতবাষির্কী উপলক্ষে জাতিসংঘের স্মারক ডাকটিকিট ‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’ দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৭৬৪, মৃত্যু ২৮ উন্নয়ন কর্মকাণ্ডে বিপর্যয় ঠেকানোর উদ্যোগ বাজেটে এবারও কালো টাকা সাদা করার সুযোগ থাকছে বাংলাদেশকে আরো করোনা চিকিৎসা সরঞ্জাম দিল যুক্তরাষ্ট্র মৎস্য ও প্রাণিসম্পদ খাতের উন্নয়নে সহায়তা দিতে আগ্রহী মিশর করোনায় প্রতি তিনজনে এক জন পুলিশ সুস্থ হচ্ছে হাটবাজার এলাকায় হবে কংক্রিটের সড়ক হাইকোর্টে স্থায়ী নিয়োগ পেলেন ১৮ বিচারক পুলিশের শ্বাসরুদ্ধকর অভিযান, গভীর সুন্দরবন থেকে ছয় কিশোরকে উদ্ধার বাংলাদেশের পাশে আছে যুক্তরাজ্য করোনা মোকাবেলায় বাংলাদেশের সঙ্গে ৬ দেশের একাত্মতা প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা করোনা আক্রান্ত বাবার কষ্ট সহ্য করতে না পেরে মেয়ের আত্মহত্যা করোনায় আক্রান্ত কুমেক হাসপাতালের ১৯ জন স্বাস্থ্যকর্মী চাঁদপুরে নতুন করে আরো ৭ জনের করোনা শনাক্ত ব্রাহ্মণবাড়িয়ায় আরো ১৭ জনের করোনা শনাক্ত কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ৪০ দেশে ২৪ ঘণ্টায় সর্বোচ্চ আক্রান্ত, মৃত্যু ২৩
  • রোববার   ৩১ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

৫৫৩

লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

চাঁদপুরে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে লাইনে দাঁড়িয়ে ভোট দিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। সকাল সাড়ে ৯ টায় চাঁদপুর সদরের রামপুর সদর ইউপির রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোট কেন্দ্রে তিনি ভোট দেন।

এদিকে, জেলার সাত উপজেলায় সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শুরুতে ভোটারদের উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটাররা ভোটকেন্দ্রে আসতে শুরু করেন।

জেলার সাতটি উপজেলায় মোট ৬২ প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ১৩ জন, ভাইস চেয়ারম্যান পদে (পুরুষ) ২৪ জন, নারী ভাইস চেয়ারম্যান পদে ২৫ জন।

অন্যদিকে, মতলব উত্তরে চেয়ারম্যান পদে এম এ কুদ্দুস, মতলব দক্ষিণে চেয়ারম্যান পদে এইচএম গিয়াসউদ্দিন ও হাজীগঞ্জে চেয়ারম্যান পদে গাজী মাইনুদ্দীন বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। এ তিন উপজেলায় চেয়ারম্যান পদে নির্বাচন হচ্ছে না।

এছাড়া চাঁদপুর সদর, ফরিদগঞ্জ, কচুয়া ও শাহরাস্তি উপজেলায় চেয়ারম্যান পদে তীব্র প্রতিদ্বন্দ্বিপূর্ণ নির্বাচন হচ্ছে।

চাঁদপুরের সাত উপজেলায় মোট ভোটার ১৭ লাখ ২৬ হাজার ৩ শ ৩৪ জন। মোট কেন্দ্র ৬ শ ৪৯টি, বুথ সংখ্যা ৪ হাজার ৪ শ ২৭টি।

কুমিল্লার ধ্বনি
নির্বাচনী হাওয়া বিভাগের পাঠকপ্রিয় খবর