ব্রেকিং:
নিরাপদ ঈদযাত্রায় যাত্রী কল্যাণ সমিতির ২০ প্রস্তাব চাল আমদানি নিয়ন্ত্রণ করা হবে: অর্থমন্ত্রী সরকারি চাকরিজীবীদের বেতন-ভাতা ২৮ মে কবুতর দিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা পাচার বাড়ল মোবাইল ব‌্যাংকিংয়ে লেনদেন সীমা শিগগিরই যোগ্য সব শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে: শিক্ষামন্ত্রী অধিক উৎপাদনের লক্ষ্যে একীভূত হচ্ছে ঘোড়াশাল ও পলাশ সার কারখানা শিক্ষক নিবন্ধনের প্রিলিতে পাস ১ লাখ ৫২ হাজার দেশের প্রথম মহিলা কারাগারে স্থানান্তরিত হচ্ছেন খালেদা জিয়া! ঈদে ঘরমুখী যাত্রীদের ভোগান্তি কমবে: কাদের এমপিওভুক্ত হচ্ছেন ১০ হাজার ৮৫ শিক্ষক অর্থ দেয়নি বলে র‌্যাংকিং থেকে বাদ পড়েছে ঢাবি ‘মিল মালিক নয়, কৃষকের কাছ থেকে ধান কেনার পরামর্শ’ ভয়েস কলের দিন প্রায় শেষ: মোস্তাফা জব্বার জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট শুভ বুদ্ধ পূর্ণিমা মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও এতিমদের ঈদ বস্ত্র বিতরণ কুমিল্লায় ছুটির দিনে জমজমাট ঈদবাজার রোববার থেকে অফিস করবেন ওবায়দুল কাদের অবশেষে অধরার দেখা মিলল ডাবলিনে

মঙ্গলবার   ২১ মে ২০১৯   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬   ১৬ রমজান ১৪৪০

কুমিল্লার ধ্বনি
সর্বশেষ:
লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি আজ শুরু থমকে যাওয়া টিসিবি’র পণ্য ফের চালু হচ্ছে শাহ আমানতে সোয়া ১১ কেজি সোনা উদ্ধার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘সারেগামাপা’ তে ‘বাইশে শ্রাবণ’ ছবির গান ‘এই শ্রাবণ’ গেয়ে ভক্তদের মন ভাসিয়ে দিলেন বাংলাদেশের ছেলে মাইনুল আহসান নোবেল সম্প্রতি লাচ্ছি-আনারসের শরবত তৈরি করে আবারো আলোচনায় এসেছেন কেকা ফেরদৌসি। পবিত্র মাহে রমজানে যুক্তরাষ্ট্রের মিশিগান অঙ্গরাজ্যের ‘ডেট্রয়েটে’র মুসলিম-অমুসলিমরা এক সঙ্গে সাহরি গ্রহণ করে সম্প্রীতির এক দৃষ্টান্ত স্থাপন করেছেন। লা লিগায় মেসিদের ম্যাচে প্রথমবারের মত ধারাভাষ্য দিলেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।
৫০৩

লাকসামে অপহৃত এইচএসসি পরিক্ষার্থী নারায়ণগঞ্জে উদ্ধার

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৯  

লাকসামের এইচএসসি পরিক্ষার্থী তানবিয়া তাসনুম মিম(১৮)’কে অপহরণের ১৭দি ন পর, নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে একই এলাকার চন্দন সাহার ছেলে আনন্দ সাহা(২৫)কে আটক করা হয়েছে। 
মিম লাকসাম নওয়াব ফয়েজুন্নেছা সরকারি কলেজের, মানবিক বিভাগের ছাত্রী ও পৌরসভার দক্ষিণ লাকসাম এলাকার দুবাই প্রবাসী লোকমান কবিরের মেয়ে। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে গত ১১ এপ্রিল থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ সুত্রে জানা যায়,  দক্ষিণ লাকসাম এলাকার চন্দন সাহার ছেলে আনন্দ সাহা, প্রেমের ফাঁদে পেলে একই এলাকার এইচএসসি পরিক্ষার্থী তানবিয়া তাসনুম মিম কে অপহরণ করে। এ ঘটনায় মেয়ে কে অপহরণের অভিযোগে প্রবাসী স্ত্রী নাছিমা বেগম বাদী হয়ে, গত ১১ এপ্রিল লাকসাম থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। 
নারায়ণগঞ্জ জেলার সদর উপজেলার বাবুরাই এলাকা থেকে, লাকসাম থানা পুলিশের এসআই নাজিম উদ্দিন ওই ছাত্রীকে উদ্ধার করে, এবং আনন্দ সাহা(২৫) কে আটক করা হয়েছে। লাকসাম থানা পুলিশের ওসি (তদন্ত) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশিচত করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
এই বিভাগের আরো খবর