ব্রেকিং:
কুমিল্লায় ঘরে ঘরে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কুমিল্লায় প্রাইভেটকার খালে, স্বামী-স্ত্রীসহ নিহত ৩ রোগ-ব্যাধি ও বিপদ-আপদ থেকে মুক্তির দোয়া নজরদারিতে গুজব সৃষ্টিকারীরা করোনায় অর্ধশত বাংলাদেশির মৃত্যু কক্সবাজার সমুদ্র সৈকত ছেয়ে গেছে সাগরলতায় ত্রাণ নিয়ে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না: প্রধানমন্ত্রী করোনা নিয়ে গুজব ছড়াচ্ছে জেকে ব্রেকিং নিউজসহ বেনামি নিউজ পোর্টাল! কুমিল্লায় হোম কোয়ারেন্টাইনের সংখ্যা কমছে: আছে ১ হাজার ৬০ জন পাঁচ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন উপজেলা চেয়ারম্যান নগরীর সংরাইশে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা ঘরে থাকা অসহায়-কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ সদরের নিশ্চিন্তপুরে যুবকের ঝুঁলন্ত লাশ উদ্ধার বরুড়ায় করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ ও জীবাণুনাশক স্প্রে প্রদান কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন কানাডা প্রবাসী ১৫ হাজার অসহায় পরিবারকে দেয়া হবে খাদ্য সহায়তা কুমিল্লায় ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বৃদ্ধ নিহত কুমিল্লায় গৃহপরিচারিকা ধর্ষণ মামলার আসামি গ্রেফতার ৮ হাজার পরিবারকে খাবার দিল কুমিল্লা সিটি কর্পোরেশন ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী দিলেন হিরো আলম
  • মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০ ||

  • চৈত্র ১৭ ১৪২৬

  • || ০৬ শা'বান ১৪৪১

১২

লাকসামে চার দিনে ৫ লাখ ১৬ হাজার টাকা জরিমানা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

লাকসামে প্রানঘাতী করোনা ভাইরাস আতংক ছড়িয়ে পাইকারী ও খুচরা বাজারে পণ্যমূল্য বৃদ্ধির দায়ে ৪দিনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে  ৫ লাখ ১৬ হাজার টাকা আদায় করা হয়েছে।

গত বৃহস্পতিবার থেকে মঙ্গলবার পর্যন্ত  লাকসাম দৌলতগঞ্জ বাজারের হকার্স মার্কেট, ব্যাংক রোড, জংশন, বাইপাস ও ছৌদ্দগ্রাম রোড ও বাকই ইউপির বিজরা বাজারের বিভিন্ন দোকানে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা ভুমি অফিস সুত্রে জানা যায়, বিশ্বব্যাপী প্রানঘাতী করোনা ভাইরাস আক্রান্ত হয়ে বহু লোকের প্রানহানীর ঘটনা ঘটেছে। করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সারা দেশের ন্যায় লাকসাম উপজেলা ও পৌরসভা প্রশাসন বিভিন্ন কর্মসুচি গ্রহন করেছে। এছাড়াও সাধারণ জনগন আতংকিত হয়ে খাবার জাতীয় সকল পণ্য ব্যাপক হারে ক্রয় করার সুযোগে ব্যবসায়ীরা পণ্যের দাম বৃদ্ধি করায় জনসাধারণ ভোগান্তীতে পড়েছে।

 এ লক্ষ্য কে সামনে রেখে গত বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার ১ম দিন ৩ লাখ ৮৫ হাজার টাকা ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা আদায় করেন।

এ ছাড়াও সহকারী কমিশনার (ভুমি) উজলা রানী চাকমা বিগত ৩ দিনে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান কে ১ লাখ ৩১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর