ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাকসামে স’মিল শ্রমিককে বটি দিয়ে কুপিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ নভেম্বর ২০২২  

কুমিল্লার লাকসামে এক স’মিল শ্রমিক বটি দিয়ে কুপিয়ে আরেক শ্রমিককে প্রকাশ্যে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।  এ ঘটনায় অভিযুক্ত স’মিল শ্রমিককে স্থানীয়রা আটকের পর পুলিশের কাছে সোপর্দ করেছে। 

মঙ্গলবার দুপুর দেড়টার দিকে উপজেলার খিলা উত্তর বাজারে এ খুনের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন লাকসাম থানার ওসি মেসবাহ উদ্দিন ভূঁইয়া।

নিহত মনির হোসেন নাঙ্গলকোট উপজেলার হেসাখাল ইউপির উরুকচাউল গ্রামের মৃত হাবিব উল্লার ছেলে। মনির এক ছেলে ও এক কন্যা সন্তানের জনক। এ ঘটনায় অভিযুক্ত মাইনুদ্দিন লাকসাম উপজেলার উত্তরদা ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা। 

জানা গেছে, খিলা বাজারের উত্তর অংশে একটি স’মিলের মিস্ত্রি হিসেবে কাজ করতেন নিহত মনির হোসেন। আর অভিযুক্ত মাইনুদ্দিন ছিলেন ওই স’মিলের সহযোগী মিস্ত্রি। মঙ্গলবার সকালে স’মিলে কাজ করার সময় একটি মোবাইল ফোন নিয়ে মনিরের সঙ্গে মাইনুদ্দিনের কথা-কাটাকাটি হয়। এতে মাইনুদ্দিন ক্ষিপ্ত হয়ে যায়। দুপুরের মনির হোসেন পাশের একটি হোটেলে খাবার খেতে যায়। ভাত খাওয়া শেষে বের হওয়ার সময় হোটেলের রান্নার কাজে ব্যবহৃত বটি দা দিয়ে মাইন উদ্দিন মনিরকে কোপ দিতে চেষ্ঠা করে। এসময় মনির প্রাণ বাঁচাতে দোকান থেকে বের হয়ে কুমিল্লা-নোয়াখালী সড়কে নেমে দৌঁড়ে চলে যাওয়ার সময় মাইন উদ্দিন পেছন দিয়ে মনিরকে বটি দিয়ে কোপাতে থাকে। এসময় বটির আঘাতে মনিরের গলা কেটে গেলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে ঘাতক মাইন উদ্দিন পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে আটক করে গণ-পিটুনি দেয়। পরে পুলিশের কাছে সোর্পদ করে। 

মনোহরগঞ্জ উপজেলার খিলা ইউপি চেয়ারম্যান মো. আল-আমিন ভূঁইয়া বলেন, ঘটনার পর লাকসাম ও মনোহরগঞ্জ থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসে। এরপর তারা নিশ্চিত হয় ঘটনাস্থল লাকসাম উপজেলার অংশে পড়েছে। পরে লাকসাম থানা পুলিশ মরদেহ উদ্ধার এবং অভিযুক্তকে আটক করে নিয়ে যায়। আমরা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

নিহত মনিরের স্ত্রী জরিনা বেগম বলেন, ২ শিশু নিয়ে এখন কি করবো, কোথায় যাবো। আমার স্বামীর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। 

লাকসাম থানার ওসি মেসবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করে থানায় পুলিশ হেফাজতে রাখা হয়েছে। হত্যার পেছনে অন্য কোনো কারণ আছে কি-না, সেটি তদন্ত করে দেখছি। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।