ব্রেকিং:
অনির্দিষ্টকাল জনগণের আয়ের পথ বন্ধ রাখা সম্ভব নয়: প্রধানমন্ত্রী নজরুলের গান আবৃত্তি করে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল দুই শতাধিক পথশিশু ‘করোনার শুরু থেকেই ত্রাণ কার্যক্রম চালাচ্ছেন সংসদ সদস্যরা’ মোবাইল অ্যাপ ও হটলাইনে সাংসদ আসলামুল হকের অভিনব খাদ্য সহায়তা জাতীয় কবির ১২১তম জন্মদিন আজ বাঙ্গালির ঈদ উৎসবে ‘রমজানের ওই রোজার শেষে’র আগমন কিভাবে? দেশবাসীকে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা করোনাকালের ৫৬ দিনে ৩ লাখ ১৯ হাজার কনটেইনার হ্যান্ডলিং ক্ষতিগ্রস্ত বেড়িবাঁধ মেরামতের কাজ শুরু করেছে সেনাবাহিনী ২৮০ ট্রান্সজেন্ডার ও হিজড়াকে ঈদ সামগ্রী প্রদান করেছে বন্ধু দুর্দিনে বারো হাজার মানুষকে খাদ্য সামগ্রী দিলো এসএসসি ২০০০ ব্যাচ আম্ফানে ক্ষতিগ্রস্ত ৬হাজার পরিবারকে ৩কোটি টাকা সহায়তাদেবে ব্র্যাক শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন ভুটানের প্রধানমন্ত্রী ঈদ উপলক্ষে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ত্রাণ সহায়তা অব্যাহত রেখেছে সরকার দেশে ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ১৮৭৩, মৃত্যু ২০ মুসল্লিদের সুবিধার্থে মসজিদে সর্বাধিক ঈদের জামাতের আয়োজন করোনা রোগীর চিকিৎসায় ৩ হাজার পদ সৃষ্টি নগদ সহায়তা পাবে ৪৮ লাখ প্রান্তিক উদ্যোক্তা
  • মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

৩১

লাঠি হাতে সাঁড়াশি অভিযানে ইউএনও

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ মার্চ ২০২০  

গণ জমায়েত ঠেকাতে এবার লাঠি হাতে সাঁড়াশি অভিযানে নেমেছেন ময়মনসিংহের নান্দাইলের ইউএনও  ও করোনাভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি মুহাম্মদ আব্দুর রহিম সুজন। 

প্রকাশিত গণবিজ্ঞপ্তি উপেক্ষা করে উপজেলার বিভিন্ন হাট বাজারে চা দোকান হোস্টেল সহ অপ্রয়োজনীয় দোকান পাট খোলা হয়। এতে করে বিভিন্ন স্থানে  গণ-জমায়েতসহ ঝটলা তৈরি হয়।

সাধারণ মানুষের এমন আইন ভাঙার প্রবণতা রুখতে সাঁড়াশি অভিযানে নামে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা  বাহিনী।

অভিযানে নেতৃত্ব দেন ইউ এন ও আব্দুর রহিম সুজন, সঙ্গে ছিলেন সহকারী কমিশনার মাহমুদা আক্তার।

গত সোমবার একটি গণবিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবার ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উপজেলার চা স্টলসহ সব প্রকার গণজমায়েত নিষিদ্ধ ঘোষণা করা হয়।

এ সময় নান্দাইল উপজেলা সদর বাজার, চন্ডীপাশা নতুন বাজার, পুরাতন বাসস্ট্যান্ড, উপজেলা হাসপাতাল এলাকা ও আচারগাঁও জলসিড়ি বাসস্ট্যান্ড বাকছান্দা বাজার, হেমগঞ্জ বাজার সহ বিভিন্ন হাটবাজারে অভিযান চালানো হয়।

এ সময় মাইকিং করে সাধারণ মানুষসহ ব্যবসায়ীদের সতর্ক করে বলা হয়, পরবর্তীতে কেউ আইন ভঙ করলে জেল জরিমানা করা হবে।

ইউএনও সুজন বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী আমাদের অভিযান চলমান থাকবে।  

কুমিল্লার ধ্বনি
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর