ব্রেকিং:
মাস্কের টুইটে উত্তাল ভারতের রাজনীতি চার মাসে বিদেশে চাকরি কমেছে ২০ শতাংশ রাজধানীর বড় বড় হাসপাতাল যেন ‘বাতির নিচে অন্ধকার’ ঈদের দিন যেসব উন্নত খাবার পেলেন কারাবন্দিরা আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি হাসিল নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বাজারে লঙ্কাকাণ্ড টিনের বেড়ায় বিদ্যুতের তার চাঁদপুরে অর্ধশত গ্রামে ঈদ উদযাপন স্বস্তিতে ঘরমুখো মানুষ যেভাবে গড়ে ওঠে শতবর্ষী কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ বেশি ভাড়া রাখায় উপকূল পরিবহনকে জরিমানা মিয়ানমার সীমান্তের পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ রাখাইনে বড় সংঘাতের আশঙ্কা, বাসিন্দাদের সরে যাওয়ার নির্দেশ একদিনে পদ্মাসেতুর আয় পৌনে ৫ কোটি টাকা চামড়া সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের কঠোর হুঁশিয়ারি ঈদে ট্রেনে মানুষের নির্বিঘ্নে বাড়ি যাওয়ার ব্যবস্থা করা হয়েছে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে সকল রাজনৈতিক দলকে আমন্ত্রণ খাদ্যসামগ্রী ও দেড় শতাধিক মানুষ নিয়ে জাহাজ গেল সেন্ট মার্টিন কুমিল্লায় বেতন-বোনাসের দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ আফজাল খান পত্নী বীর মুক্তিযোদ্ধা নার্গিস আফজালের ইন্তেকাল
  • মঙ্গলবার ১৮ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলহজ্জ ১৪৪৫

লালমাইয়ে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২৪  

কুমিল্লার লালমাইয়ে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার ৩ মে বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদ আহমেদ কে কুপিয়ে হত্যা ও প্রবাসী সহ পাঁচ জন আহতের ঘটনায় নিহত ফরিদের স্ত্রী নাছিমা আক্তার বাদী হয়ে ছয়জনকে আসামী করে লালমাই থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলার নাটোপাড়ায় সিএনজি চালিত অটো রিকশার সাইড দেয়াকে কেন্দ্র করে ফরিদ আহমেদ (৪০) নামে এক কেয়ারটেকারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে দুজন ইতালি প্রবাসীসহ আরও ৫জন। শুক্রবার ৩ মে বিকেল ৫ টায় এই ঘটনা ঘটে। হামলাকারী মামুনকে ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে রাতে অভিযান চালিয়ে পুলিশ লাকসাম উপজেলার এলাইচ গ্রামের আত্মীয়ের বাড়ি থেকে আবুল হাশেমকে গ্রেফতার করে।
নিহত ফরিদ আহমেদ উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের নাটোপাড়া গ্রামের মৃত কলিমুদ্দীনের ছেলে। তিনি ওই গ্রামের ইতালি প্রবাসী তাহেরের বাড়ির কেয়ারটেকার ছিলেন।
নিহতের স্ত্রী নাছিমা আক্তার বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ শনিবার বিকেলে বাড়িতে আনা হয়েছে। রবিবার লাশ দাফন করা হবে।
মামলার তদন্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী আবুল হাশেম ও তার ছেলে মামুনকে গ্রেফতার করে আদালতে হাজির করলে বিচারক তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।
লালমাই থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ বলেন, হত্যা কান্ডের ছয় ঘন্টার মধ্যে দুইজন আসামীকে গ্রেফতার করেছি। মামলার বাকি পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।