ব্রেকিং:
পূর্বাঞ্চলে রেলের ক্ষতি প্রায় ২২ কোটি টাকা ধ্বংসযজ্ঞের বর্ণনা দেওয়ার ভাষা নেই: প্রধানমন্ত্রী কুমিল্লায় স্বস্তি ফিরছে জনমনে সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখল বাংলাদেশ সেনাবাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে সক্ষম হয়েছে: সেনাপ্রধান বাংলাদেশ টেলিভিশন ভবন ঘেরাও-অগ্নিসংযোগ ভারতীয় নাগরিকদের বাংলাদেশে ভ্রমণ সতর্কতা কোটা সংস্কার আন্দোলনের প্রতি জামায়াতে ইসলামীর আনুষ্ঠানিক সমর্থন কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে বিএনপির সর্বাত্মক সমর্থন ঘোষণা কমপ্লিট শাটডাউনেও চলবে মেট্রোরেল বাংলাদেশে শিক্ষার্থীদের প্রতি বেআইনি শক্তি প্রয়োগ করা হয়েছে সারাদেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি আজ বাংলা ব্লকেড বা শাটডাউন হল ছাড়ছেন কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ নেত্রীর পদত্যাগ তিস্তায় ভেসে আসা সেই মরদেহ ভারতের সাবেক মন্ত্রীর ঢাবির হলে ছাত্র রাজনীতি নিষিদ্ধের ঘোষণা সারা দেশে সব বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা, হল ছাড়ার নির্দেশনা বেরোবি শিক্ষার্থী আবু সাঈদের দাফন সম্পন্ন পরিস্থিতির ওপর নজর রাখছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

লালমাইয়ে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২৪  

কুমিল্লার লালমাইয়ে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।
শুক্রবার ৩ মে বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদ আহমেদ কে কুপিয়ে হত্যা ও প্রবাসী সহ পাঁচ জন আহতের ঘটনায় নিহত ফরিদের স্ত্রী নাছিমা আক্তার বাদী হয়ে ছয়জনকে আসামী করে লালমাই থানায় মামলা দায়ের করেন।

জানা যায়, উপজেলার নাটোপাড়ায় সিএনজি চালিত অটো রিকশার সাইড দেয়াকে কেন্দ্র করে ফরিদ আহমেদ (৪০) নামে এক কেয়ারটেকারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে দুজন ইতালি প্রবাসীসহ আরও ৫জন। শুক্রবার ৩ মে বিকেল ৫ টায় এই ঘটনা ঘটে। হামলাকারী মামুনকে ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে রাতে অভিযান চালিয়ে পুলিশ লাকসাম উপজেলার এলাইচ গ্রামের আত্মীয়ের বাড়ি থেকে আবুল হাশেমকে গ্রেফতার করে।
নিহত ফরিদ আহমেদ উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের নাটোপাড়া গ্রামের মৃত কলিমুদ্দীনের ছেলে। তিনি ওই গ্রামের ইতালি প্রবাসী তাহেরের বাড়ির কেয়ারটেকার ছিলেন।
নিহতের স্ত্রী নাছিমা আক্তার বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ শনিবার বিকেলে বাড়িতে আনা হয়েছে। রবিবার লাশ দাফন করা হবে।
মামলার তদন্ত কর্মকর্তা আশরাফুল ইসলাম বলেন হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী আবুল হাশেম ও তার ছেলে মামুনকে গ্রেফতার করে আদালতে হাজির করলে বিচারক তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।
লালমাই থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ বলেন, হত্যা কান্ডের ছয় ঘন্টার মধ্যে দুইজন আসামীকে গ্রেফতার করেছি। মামলার বাকি পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।