ব্রেকিং:
দীর্ঘ দিনের জন্য রেকর্ড হচ্ছে টেলিভিশন ক্লাস করোনার মৃত্যু নিয়ে ইতালির চিকিৎসকের মর্মস্পর্শী বার্তা দেশের সব আদালতে দ্বিতীয় দফা ছুটি ‘জ্বর হলে পুলিশ ধরে নিয়ে যাবে’ গুজবে কান না দেয়ার আহ্বান নতুন ১৩ উপসর্গের কথা জানালেন করোনামুক্ত নারী সাংবাদিক এক জাতি আজীবন কোয়ারেন্টাইনেই রয়ে গেছে! তিন হাজার হাজতিকে মুক্তির প্রক্রিয়া শুরু করোনায় কেয়ামতের আলামত! ‘মিশন এক্সট্রিম’র পর আসছে সানী সানোয়ার ‘চোরের গ্রাম’ ইরাকে মার্কিন বাহিনীর তৎপরতা সার্বভৌমত্বের লঙ্ঘন: ইরান আজ থেকে ব্যাংক ঋণের সুদহার এক অঙ্কে করোনা মোকাবিলায় জনগণের পাশে নেই বিএনপি বজ্রবৃষ্টি হতে পারে: আবহাওয়া অফিস অধিক মানুষ মহামারীতে মারা গেলে কবর দেয়াই উত্তম: ডব্লিউএইচও পহেলা বৈশাখের সব অনুষ্ঠান স্থগিত ‘স‌্যালুট’ নিয়ে মিথ‌্যাচার করছেন মহাদুর্নীতিবাজ শামসুল আলম! অর্ধশত পরিবারে খাবার সামগ্রী পৌঁছে দিলো অন্বেষণ করোনা প্রতিরোধে ঝুঁকি নিয়ে সার্বক্ষণিক কাজ করছে পুলিশ দাউদকান্দিতে স্যানিটাইজার, স্যাভলন ও হ্যান্ড ওয়াশ উধাও ছাত্রলীগ নেতার উদ্যোগে মাস্ক ও খাদ্য বিতরণ
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৮ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

১৩৩১

লালমাইয়ে বিভিন্ন প্রতিষ্ঠান পরিদর্শনে জেলা প্রশাসক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লা জেলা প্রশাসক মো: আবুল ফজল মীর ১৮ ফেব্রুয়ারী লালমাই উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান ও উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় লালমাইয়ে পৌছলে জেলা প্রশাসক কে ফুলেল শুভেচ্ছা জানান লালমাই উপজেলা নির্বাহী অফিসার কে.এম ইয়াসির আরাফাত। বেলা ১১টায় জেলা প্রশাসক প্রথমে আলীশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এই সময় তিনি প্রাক-প্রাথমিক, ১ম শ্রেণি, ২য় শ্রেণি ও ৫ম শ্রেণির শিক্ষার্থীদের শ্রেণিকক্ষে যান এবং পাঠদান করান।

এরপর জেলা প্রশাসক পর্যায়ক্রমে আলীশ্বর কমিউনটি কিনিক, আলীশ্বর আদর্শ উচ্চ বিদ্যালয়, আলীশ্বর ইবতেদায়ী মাদ্রাসা, এইচবিবি সলিং সড়ক, একটি ৪০ দিনের কর্মসূচি, পেরুল উত্তর ইউনিয়ন পরিষদ, ভাটরা ভুমি অফিস, ভাটরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পেরুল দক্ষিণ ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেন।

পেরুল দক্ষিণ ইউনিয়ন পরিষদ পরিদর্শনে গেলে জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান এজিএম শফিকুর রহমান। এসময় ইউপ সচিবসহ মেম্বাররা উপস্থিত ছিলেন। পরিদর্শন শেষে জেলা প্রশাসক পরিষদের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেছেন।

পরিদর্শনে আরো উপস্থিত ছিলেন লালমাই উপজেলা চেয়ারম্যান আবদুল মালেক, সদর দক্ষিণ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) তাসলিমুন নেছা,  উপজেলা প্রকৌশলী উজ্জল চৌধুরী, উপজেলা শিক্ষা অফিসার জাহানারা খানম ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: মিজানুর রহমান প্রমুখ।

কুমিল্লার ধ্বনি
কুমিল্লার ধ্বনি
কুমিল্লা বিভাগের পাঠকপ্রিয় খবর